ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পাকু‌ন্দিয়ায় আওয়ামী লী‌গের দু’প‌ক্ষের সংঘর্ষ, সাংবা‌দিকসহ আহত ২০
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৯:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 100

কিশোরগঞ্জের পু‌লেরঘা‌টে দ‌লের প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে আওয়ামী লী‌গের দুই গ্রুপের ম‌ধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘ‌টে‌ছে। এ সময় সাংবা‌দিকসহ অন্তত ২০ জন আহত হয়েছে। প্রায় দুই ঘণ্টা ধ‌রে সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

বৃহস্প‌তিবার (২৩ জুন) বি‌কে‌লে পাকু‌ন্দিয়া উপ‌জেলার পু‌লেরঘাট বাজার এলাকায় এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূ‌চি পালন উপল‌ক্ষে ‌কি‌শোরগঞ্জ-২ (পাকুন্দিয়া- কটিয়াদী) আসনের সাবেক এম‌পি ও পাকু‌ন্দিয়া উপ‌জেলা আওয়ামী লী‌গের আহবায়ক এড. সোহরাব উদ্দিন ও বর্তমান এম‌পি নূর মোহাম্ম‌দের সমর্থকরা পু‌লেরঘাট বাজা‌রে পাল্টাপা‌ল্টি মি‌ছিল ও কেক কাটা কর্মসূ‌চির আয়োজন ক‌রে। এতে এলাকায় চরম এলাকায় উত্তেজনা ছ‌ড়ি‌য়ে প‌ড়ে।

বি‌কেল ৪টার দি‌কে সোহরাব উদ্দিনের সমর্থকরা মি‌ছিল নি‌য়ে পু‌লেরঘাট এলাকায় গেলে প্র‌তি‌ক্ষের লোকজন হামলা চালায়।

এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে দু’প‌ক্ষের লোকজন দেশীয় অস্ত্র নি‌য়ে মু‌খোম‌ু‌খি সংঘর্ষে জ‌ড়ি‌য়ে প‌ড়ে। এ সময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। ইট-পাট‌কেল ও ধারা‌লো অস্ত্রের আঘা‌তে আহত হয় উভয় প‌ক্ষের অন্তত ২০ জন।

এক পর্যা‌য়ে দা‌য়িত্ব পালনরত সাংবা‌দিক‌দের ওপর চড়াও হয় এক‌টি পক্ষ। তারা চ্যানেল টো‌য়ে‌ন্টি ফো‌রের সাংবাদিক খায়রুল আলম ফয়সাল‌কে ইট দি‌য়ে মাথা ফা‌টি‌য়ে দেয়। আরও ক‌য়েকজন সাংবা‌দিক হামলার শিকার হন। প্রথম আলোর জেলা প্রতিনিধির তাফ‌সিলুল আজি‌জের মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

খবর পে‌য়ে পাকু‌ন্দিয়া ও কি‌শোরগঞ্জ থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে। পু‌লি‌শের গা‌ড়ি দি‌য়ে আহত সাংবা‌দিক ফয়সাল‌কে হাসপাতা‌লে পাঠা‌নো হয়।

কি‌শোরগঞ্জ সদর সা‌র্কেলের সহকা‌রি পু‌লিশ সুপার মো. আলা‌মিন জানান, কি‌শোরগঞ্জ থে‌কে অতি‌রিক্ত পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে আনে।

পাকু‌ন্দিয়া থানার ওসি সারোয়ার জাহান জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে প‌রি‌স্থি‌তি স্বাভাবিক র‌য়ে‌ছে।

সংঘ‌র্ষের বিষ‌য়ে এম‌পি নূর মোহাম্মদ ও সা‌বেক এম‌পি এডভোকেট সোহরাব উ‌দ্দি‌নের সঙ্গে যোগা‌যো‌গের চেষ্টা ক‌রেও তা‌দের পা‌ওয়া যায়‌নি।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  আওয়ামী লী‌গ   পাকু‌ন্দিয়া  




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]