ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রূপগঞ্জে বাড়ি থেকে শিক্ষার্থীকে উঠিয়ে নেওয়ার চেষ্টা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৭:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 88

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গভীর রাতে তোলারাম কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী শামীমা আক্তারকে তার বাড়ি থেকে উঠিয়ে নেওয়ার চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২৩ জুন) রাত ২টা ৩০ মিনিটের দিকে উপজেলার তারাব পৌরসভার দিঘী বরাব এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে শিক্ষার্থী শামীমা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া দিঘীবরাব এলাকার বিল্লাল হোসেনের মেয়ে শামীমা আক্তারকে দীর্ঘদিন যাবৎ কলেজে আসা-যাওয়ার পথে একই এলাকার ইউনুসের ছেলে ইলিয়াস (২৫), সাত্তারের ছেলে হাশেম ওরফে ডাকাত হাশেম (৪৫), মৃত ওমর মুন্সীর ছেলে মনির (৩৫), ইউনুসের ছেলে ইসমাইল বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তারা শামীমাদের বসতবাড়িতে রাতে ইট,পাথর দিয়ে ডিল ছুড়ে আতঙ্ক সৃষ্টি করতো। গত ২৩ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে শামীমা আক্তার বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে বাড়ির পাশে ওঁৎ পেতে থাকা অভিযুক্তরা শামীমাকে জোরপূর্বক উঠিয়ে নেওয়ার চেষ্টা করে। শামীমার ডাক-চিৎকারে তার পরিবারের লোকজন ঘর থেকে বেরিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের গলায় ধারালো রামদা ধরে এবং শামীমার শ্লীলতাহানি ঘটায়। এ সময় শামীমা কৌশলে ৯৯৯ নম্বরে কল দেন। আর সন্ত্রাসীরা এটা বুঝতে পেরে তাদেরকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং এ বিষয়ে কোনো মামলা করলে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ ককটেল দিয়ে বাড়ি-ঘর উড়িয়ে দেওয়া ও প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। 

এ বিষয়ে ইলিয়াসের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, গত রাতে শামীমাদের সঙ্গে আমাদের ঝগড়া হয়েছে। আমি খারাপ এটা সত্য। তবে তাকে উঠিয়ে নেওয়ার জন্য আমরা যাইনি। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  রূপগঞ্জ   শিক্ষার্থীকে উঠিয়ে নেওয়ার চেষ্টা  




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]