ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

জয়ের হাসিতে সেরেনার ফেরা
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৬:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 48

অবশেষে লড়াইয়ের ময়দানে ফিরলেন সেরেনা উইলিয়ামস। ফিরেই জয়ের হাসি হাসলেন মার্কিন কৃষ্ণকলি। পায়ের ইনজুরিতে প্রায় এক বছর কোর্টের বাইরে ছিলেন তিনি। এরই জেরে র‌্যাঙ্কিংয়ে তার অবস্থান এখন ১ হাজার ২০৪ নাম্বারে। তার ওপর আবার বয়স ছুঁয়েছে ৪০। সবকিছু প্রতিকূলে থাকায় কোর্টে ফেরা নিয়ে শঙ্কায় ছিলেন সেরেনা। তবে লড়াইয়ে নামতেই সেই ভয়কে জয় করেছেন ২৩ গ্র্যান্ড স্লামের মালকিন।

সেরেনাকে এর আগে সবশেষ দেখা গিয়েছিল ২০২১ উইম্বলডনে। সেবার মার্কিন কৃষ্ণকলির অশ্রুসিক্ত বিদায় দেখেছিল বিশ্ব। একই টুর্নামেন্ট দিয়ে মার্গারেট কোর্টকে স্পর্শের মিশন নতুন করে শুরু করবেন তিনি। এরই প্রস্তুতি হিসেবে উইম্বলডন ওয়ার্ম-আপ ইভেন্টে ওন্স জাবেউরের সঙ্গে বেঁধেছেন জুটি। মঙ্গলবার রাতে সাসেক্স সমুদ্রতীরে ডাবলসে এই যুগল ২-৬, ৬-৩, ১৩-১১ গেমে পরাস্ত করেছে সারা সোবিরেস তোরমো এবং মারি বুজকোভা জুটিকে।

২৭ জুন শুরু হবে উইম্বলডন। ওয়াইল্ডকার্ড নিয়ে টুর্নামেন্টে খেলবেন সেরেনা এবং এরই প্রস্তুতি শুরু করলেন ডাবলস জিতে। প্রত্যাবর্তন জয়ে রাঙানোর পর মার্কিন কৃষ্ণকলি বলেছেন, ‘হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আমি অনেক সময় নিয়েছি। কোর্টে ফেরা নিয়েও শঙ্কায় ছিলাম। এটা স্বীকার না করলে ভুল হবে। তবে এখন আমার শরীর দারুণ অনুভব করছে।’ সেরেনার কাছে জানতে চাওয়া হয়েছিল যে আগামী বছরেও তাকে কোর্টে দেখা যাবে কিনা। জবাবে তিনি বলেছেন, ‘আমি জানি না, এর উত্তর দিতে পারব না। কিন্তু আমি টেনিস ভালোবাসি এবং আমি খেলতে ভালোবাসি, না হলে আমি এখানে থাকতাম না, তাই না?’

আরএস/ 


http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  সেরেনা   




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]