ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে স্কুলশিক্ষক কারাগারে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৬:০১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 57

রাজধানীতে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে বলাৎকারের মামলায় সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের বাংলা শিক্ষক মো. রোকনুজ্জামান খানকে (৩৩) কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার ভুক্তভোগী শিক্ষার্থীর বাবার করা মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

বৃহাস্পতিবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। ওই সময় শিশুটির বাবা বলেন, গত ৮ জুন স্কুলের বাংলা শিক্ষক রোকনুজ্জামান খান আমার ছেলেকে ওয়াশরুমের পাশে নিয়ে যান। পরে তিনি জোরপূর্বক ওকে বলাৎকার করেন। বাসায় ফিরে আমার ছেলে পুরো বিষয়টি জানায়। 

তিনি আরও বলেন, এ বিষয়ে বুধবার রামপুরা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করি। মামলার পরপরই পুলিশ রোকনুজ্জামানকে গ্রেফতার করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আট বছরের ওই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের ২১৫ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার পর তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হবে। 

এ বিষয়ে রামপুরা থানার ওসি মোহাম্মাদ সাইফুল ইসলাম সময়ের আলোকে বলেন, শিশু বলাৎকারের ঘটনায় বুধবার শিক্ষক রোকনুজ্জামানকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রিমান্ড চেয়ে আদালতে নেওয়া হয়েছে। আদালত রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে। 

এফএইচ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]