ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ভৈরবে মাদকসহ ছয় জন আটক
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৫:৫৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

ভৈরবে মাদক পরিবহনের সময়ে ২৭ কেজি গাঁজা ও ৪৮ বোতল ফেন্সিডিলসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৩ জুন) সকালে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার জেলার বিজয়নগর থানার সেজামুড়া এলাকার মো. ধন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৩), মো.দুলাল মিয়ার ছেলে মো. শামসুল আলম (২০), একই জেলার সুহিলপুর থানার মো.আনোয়ার হোসেন এর ছেলে মো. আরিয়ান (২০), হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ইটাখোলার মৃত জিতু মিয়ার ছেলে মো. জাহিদ মিয়া (২৫), একই জেলার শায়েস্তাগঞ্জ  থানার বিরামচড় এলাকার মো. মতূর্জ উল্লাহর ছেলে মো. শফিক উল্লাহ (২৪), একই জেলার ডুমরা এলাকার শমসু উদ্দিনের ছেলে মো. নাজিম উদ্দিন (৩৫)।

এ বিষয়ে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিফিং করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল বেলায় র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল ভৈরবপুর উত্তরপাড়া এলাকার নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে ছয় মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের তল্লাশি চালিয়ে ২৭ কেজি গাঁজা ও ৪৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

তিনি আরো জানান, এই চক্রটি দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে মহাসড়কে গাড়ি যোগে পরিবহন করে ঢাকা জেলাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রি করে বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে তিনি জানান ।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  ভৈরব   মাদক  




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]