ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৫:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 51

ব্রাহ্মণবাড়িয়ায় আসন্ন কোবানির ঈদ উপলক্ষে ভর্তুকি মূল্যে কার্ডধারী নিম্ন আয়ের মানুষের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদে কার্ডধারী মানুষের মধ্যে প্রধান অতিথি হিসেবে বিক্রয় কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ ভূইয়াসহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ উপস্থিত ছিলেন। প্রত্যেক কার্ডধারীকে ৬৫ টাকা দরে ২ কেজি মসুর ডাল, ১১০ টাকা দলে ২ লিটার সয়াবিন তেল ও ৫৫ টাকা কেজি দরে ১ কেজি চিনি দেওয়া হয়।

টিসিবির পণ্য কিনতে পেরে কার্ডধারী শিরিনা বেগম, আকলিমা আক্তার, সুন্দর আলী ও বাবু মিয়া বলেন, বর্তমানে বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম অনেক বেশি। তারা সরকারের ভর্তুকি মূল্যে তেল, চিনি ও ডাল কিনতে পেরে অনেক খুশি। তারা সারা বছরই যেন সরকার টিসিবির কার্যক্রম অব্যাহত রাখেন সেই দাবি জানান।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন  বলেন, সদর উপজেলার স্বল্প আয় ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। বৃহস্পতিবার সদর উপজেলার সুহিলপুর, সুলতানপুর ও বাসুদেব ইউনিয়নের ছয়টি স্থানে এই টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। 

তিনি বলেন, ২৮ জুন পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পরে পৌর এলাকায় টিসিবির পণ্য বিক্রয় করা হবে।  কার্ডধারীদের মধ্যেই এখন টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। ঈদ-উল -আযহার আগেই এই পণ্য বিক্রি কার্যক্রম শেষ হবে।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯টি উপজেলার ৮৪ হাজার ৩৪৭ জন কার্ডধারীর মধ্যে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর এলাকায় ১৬ হাজার ৬৩৮ জন, আখাউড়া উপজেলায় ৪ হাজার ৯৮৫ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৯ হাজার ৩২৯ জন, বিজয়নগর উপজেলায় ৬ হাজার ২৪১জন, আশুগঞ্জ উপজেলায় ৩ হাজার ৩৪০ জন, কসবা উপজেলায় ৮ হাজার ১৬জন, নবীনগর উপজেলা ও পৌর এলাকায় ১৩ হাজার ৮১২ জন, নাসিরনগর  উপজেলায় ১২ হাজার ৭৭৬ জন ও সরাইল উপজেলায় ৯ হাজার ২১০ জন কার্ডধারী ন্যায্যমূল্যে টিসিবির পণ্য পাবেন। জেলার ৯টি উপজেলার ৪০ জন ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রি করা হচ্ছে।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  ব্রাহ্মণবাড়িয়া   টিসিবি   পণ্য  




এই ক্যাটেগরির আরো সংবাদ


http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]