ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পদ্মা সেতু উদ্বোধনের দিন বন্ধ থাকবে বুয়েট, ব্যবস্থা রয়েছে মিষ্টিমুখের
ঢাবি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৫:০৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 75

আগামী ২৫ জুন উদ্বোধন করা হবে স্বপ্নের পদ্মা সেতু। শিক্ষার্থীদের সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ করে দিতে এদিন বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) বুয়েট রেজিস্ট্রার (অ. দা.) অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, আগামী ২৫ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি শিক্ষার্থীদেরকে দেখার সুযোগ করে দেয়ার জন্য ঐ দিন অত্র বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ থাকবে।

এ বিষয়ে জানতে চাইলে বুয়েটের ছাত্র কল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক মিজানুর রহমান সময়ের আলোকে বলেন, আমরা আমাদের শিক্ষার্থীদের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ করে দিতেই ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সরাসরি অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা নেই। তবে হল সমূহের প্রাধ্যক্ষবৃন্দ চাইলে প্রজেক্টরের মাধ্যমে অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা করতে পারেন।

আর সেদিন বিশ্ববিদ্যালয় ক্লাবে পদ্মা সেতুর উদ্বোধনের আনন্দ ভাগাভাগি করে নিতে বিশ্ববিদ্যালয় ক্লাবে শিক্ষকদের জন্য মিষ্টিমুখ ও আপ্যায়নের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

এদিকে বিশ্ববিদ্যালয়ের অপর এক সূত্র জানায়, কতৃপক্ষ ছুটি ঘোষণার পর বড় স্ক্রিনে পদ্মা সেতু উদ্বোধন দেখানোর ব্যবস্থাপনা গ্রহণ করা হয়েছে। আশা করা হচ্ছে, এদিন শিক্ষার্থীরা একত্রে বড় স্ক্রিনে উদ্বোধন অনুষ্ঠান দেখতে পারবেন।

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  বুয়েট  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]