ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বন্যা দুর্গতদের পাশে কোকা-কোলার ফ্র্যাঞ্চাইজি বটলার আবদুল মোনেম লি.
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৪:৪৯ পিএম  (ভিজিট : ২৭৯)
কোকা-কোলা বাংলাদেশ তাদের ফ্র্যাঞ্চাইজি বটলিং পার্টনার আবদুল মোনেম লিমিটেডের মাধ্যমে সিলেটের বন্যাদুর্গত এলাকায় ১ লাখ ২০ হাজার বোতল কিনলে মিনারেল ওয়াটার বিতরণ করেছে।

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের কাছে যেন এই পানির বোতলগুলো পৌঁছে যায়, কোম্পানিটি তা নিশ্চিত করার লক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ও স্থানীয় হাসপাতালের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে।

আবদুল মোনেম লিমিটেডের মুখপাত্র জানান, 'সিলেট বিভাগের এই কঠিন সময় পার করা মানুষদের প্রতি আমাদের গভীর সহানুভূতি জানাচ্ছি। মানুষ যাতে তাদের পানির চাহিদা আংশিক হলেও মিটাতে পারে, আমরা সেই লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সঙ্গে কাজ করছি। আমরা আশা করি, পরিস্থিতির দ্রুতই উন্নতি ঘটবে এবং আমরা শিগগিরই এই দুর্যোগ কাটিয়ে উঠবো।'

নিজেদের কার্যক্রমের মাধ্যমে স্থানীয় মানুষকে সহায়তার জন্য কোকা-কোলা বাংলাদেশ সিস্টেম দৃঢ়প্রতিজ্ঞ। এর আগে, কোভিড মহামারিকালীন, সিস্টেমটি রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ ও কেয়ার বাংলাদেশসহ অসংখ্য এনজিও-র সাথে মিলিতভাবে টিকা বিতরণে সহায়তার পাশাপাশি কোভিড সেইফটি কিটস (পিপিই – মাস্ক, গ্লাভস, স্যানিটাইজার) এবং টিকা কার্যক্রমের ব্যাপারে সচেতনতা সৃষ্টিসহ বিভিন্ন উদ্যোগ নিয়েছে।


আরও সংবাদ   বিষয়:  আবদুল মোনেম লি.   কোকা-কোলা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close