ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

স্ত্রীর গালে চুমু খাওয়াই কাল হলো স্বামীর
মুকুল বসু, কলকাতা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৩:৪৯ পিএম আপডেট: ২৩.০৬.২০২২ ৪:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

নিজের স্ত্রীর গালে চুমু খেয়ে চরম হেনস্থার শিকার হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে। স্ত্রীর গালে চুমু খাওয়ার অপরাধে প্রকাশ্যে মারধর করা হয়েছে স্বামীকে। 

জানা যায়, ভারতের উত্তর প্রদেশ রাজ্যের অযোধ্যার ধারে সরযূ নদীতে নেমে স্বামী স্ত্রীকে চুমু খেয়েছিলেন। এমন পবিত্র জায়গায় এইধরনের আচরণ নাকি গর্হিত অপরাধ! আর সেই কারণেই তার ভাগ্যে জুটল একের পর এক কিল, চড়, ঘুষি। সরযূ নদীতে ওই ব্যক্তিকে শারীরিক হেনস্থার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সরযু নদীতে একসঙ্গে স্নান করতে নেমেছিলেন স্বামী স্ত্রী-যুগল। নদীতে পানির ঢেউ থেকে বাঁচতে স্বামীকে জড়িয়ে ধরে ছিলেন স্ত্রী। এর মাঝেই একটা ডুব দিয়ে হঠাৎ স্ত্রীর গালে আলতো করে চুমু খান স্বামী। সঙ্গে সঙ্গে চারিদিক থেকে জড়ো হন একদল ব্যক্তি। তাদের মধ্যে অনেকে বলেও উঠেন, 'এটা অযোধ্যা! এখানে এ সব অসভ্যতামি চলবে না।'এরপর নদীতেই তাকে মারধর শুরু করেন আশেপাশের মানুষজন। স্বামীকে মারতে মারতে পানি থেকে তুলে আনা হয়। আক্রমণকারীদের থেকে স্বামীকে বাঁচানোর চেষ্টা করছিলেন স্ত্রী। কিন্তু ব্যর্থ হন স্ত্রী। স্ত্রীকে সরিয়ে দিয়ে স্বামীকে মারধোর করা হয়। এমন হেনস্থার ভিডিও পৌঁছেছে অযোগ্যর পুলিশের কাছেও। ইতিমধ্যেই তারা ঘটনার তদন্ত শুরু করেছে। ভিডিও থেকে এই ঘটনার সঙ্গে যারা সেই সময় জড়িত ছিলেন, তাদের খুঁজে উপযুক্ত ব্যবস্থা নেওয়াও হবে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

/এমএইচ/

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]