ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পোশাকের দোকান খুলল মেটা!
প্রযুক্তির আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ১৯ জুন, ২০২২, ৭:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 81

ভার্চুয়াল অ্যাভাটারগুলোর জন্য ‘হাই ফ্যাশন পোশাকের দোকান’ খুলল মেটা। প্রাথমিকভাবে এই দোকানে যুক্ত হচ্ছে ব্যালেন্সিয়াগা, প্রাদা এবং থম ব্রাউনের মতো ফ্যাশন ব্র্যান্ড। মেটার প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ জানান, ডেভেলপাররা যেন অ্যাভাটারদের জন্য পরিধেয় পোশাক ও অন্যান্য আনুষঙ্গিক বিষয় বিক্রি করতে পারে সে জন্য এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রাথমিকভাবে এই মার্কেটে তিনটি ফ্যাশন হাউস যুক্ত হলেও পরবর্তীতে সবার জন্য মার্কেটপ্লেস উন্মুক্ত থাকবে বলে জানান তিনি। ডেভেলপাররা চাইলে তাদের ইচ্ছামতো ডিজাইন এখানে বিক্রি করতে সক্ষম হবেন। এর আগে গত সপ্তাহে মেটা, গুগলের অ্যালফাবেট, টুইটার এবং মাইক্রোসফট গুজব ও মিথ্যা তথ্য প্রচারের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাওয়ার ঘোষণা দেয়। কেননা ইউরোপিয়ান ইউনিয়নের কোড অনুসারে গুজব ও মিথ্যা তথ্য তাদের প্লাটফর্ম থেকে প্রচারিত হলে এর জন্য বড় অঙ্কের জরিমানা গুণতে হবে।

ফেসবুকের প্রধান প্রতিষ্ঠান মেটা নামে বিজ্ঞাপন ও অন্যান্য কার্যক্রম চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ইউরোপিয়ান কমিশন জানায়, ভুল তথ্য ছড়ানোর জন্য তাদের বড় অঙ্কের জরিমানা করা হবে।

রয়টার্সের প্রতিবেদন অনুসারে, ইউরোপিয়ান ইউনিয়নের নতুন এই কোড অনুসারে মিথ্যা তথ্য প্রচার, ফেক অ্যাকাউন্ট এবং রাজনৈতিক বিজ্ঞাপনের ক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা রাখতে ব্যর্থ হলে এই প্রতিষ্ঠানগুলোকে তাদের বৈশি^ক আয়ের ৬ শতাংশ পর্যন্ত জরিমানা করবে ইউরোপিয়ান ইউনিয়ন।


http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]