ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

নাইট-টাইম ফটোগ্রাফি ফিচার নিয়ে ‘টেকনো ক্যামন ১৯ নিও’
প্রযুক্তির আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ১৯ জুন, ২০২২, ৬:৩৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 83

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ক্যামন ১৯ সিরিজের  বৈশ্বিক লঞ্চের পর বাংলাদেশে বাজারে ‘টেকনো ক্যামন ১৯ নিও’ নিয়ে এসেছে গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। উন্নত ফটোগ্রাফিক অভিজ্ঞতার সঙ্গে স্টাইল ও পারফরম্যান্সের সমন্বয়ে তৈরি টেকনো ক্যামন ১৯ সিরিজ প্রিমিয়াম স্মার্টফোন বৈশি^ক অনুরাগীদের জন্য সুখবর নিয়ে এসেছে উল্লেখ করে টেকনোর মহাব্যবস্থাপক স্টিফেন হা বলেন, টেকনো ক্যামন ১৯ সিরিজের নতুন ফোন বাজারে আনতে পেরে আমরা খুবই আশাবাদী। প্রযুক্তি, উদ্ভাবন এবং ডিজাইনের সংমিশ্রণে তৈরি সম্ভাবনাময় এই সিরিজের স্মার্টফোনগুলো গ্রাহকদের প্রতি টেকনোর প্রতিশ্রুত অঙ্গীকারকে আরও শক্ত অবস্থানে নিয়ে যেতে সহায়তা করবে। 

তরুণ ফ্যাশনিস্টদের জন্য ডিজাইন করা টেকনো ক্যামন ১৯ নিও রাতেরবেলা এবং কম আলোতে ফটোগ্রাফির প্রথাগত চ্যালেঞ্জগুলোকে শৈল্পিকভাবে ডিঙিয়ে গেছে। ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের ব্রাইট-নাইট প্রোট্রেট ফটোগ্রাফি প্রযুক্তির মেইন ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সফটলাইট সেলফি ক্যামেরা রয়েছে। ৪৮ মেগাপিক্সেলের সুপার-নাইট রিয়ার ক্যামেরা স্বাভাবিকের চেয়ে কম আলোতেও উজ্জ্বল ও স্বচ্ছ প্রোট্রেট ছবি সঠিকভাবে ক্যাপচার করার ক্ষেত্রে নতুন স্ট্যান্ডার্ড সেট করে দেবে বলে দাবি তাদের। এর ডুয়েল ফ্ল্যাশসহ ৩২ এমপির সফটলাইট সেলফি ক্যামেরা কম আলোতেও উন্নত ও কালারফুল ফেসিয়াল অভিব্যক্তি ফুটিয়ে তুলবে।

টেকনো ক্যামন ১৯ নিও মোবাইল জগতের সবচেয়ে সিøম বেজেল নিয়ে এসেছে। ব্যবহারের ক্ষেত্রে এর ৬.৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লেটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে। অসামান্য এমন সব ডিজাইনের জন্য টেকনো ক্যামন ১৯ সিরিজটি সম্প্রতি আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড ২০২২ অর্জন করেছে। 

উন্নত ডিসপ্লে, অধিকতর ইমেজ প্রসেসিং পাওয়ারের সঙ্গে গতি নিশ্চিত করতে টেকনো ক্যামন ১৯ নিও স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও জি ৮৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধাসহ এতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি রয়েছে। এর ফলে টেকনো ক্যামন ১৯ নিও ব্যবহারকারীকে স্মার্টফোনের চার্জ ফুরিয়ে যাওয়া দুশ্চিন্তা করতে হবে না।

আইস মিরর রঙে বাংলাদেশের বাজারে লঞ্চ হওয়া টেকনো ক্যামন ১৯ নিও বিশেষ অফারে (সীমিত সময়ের জন্য) কিনতে আপনাকে গুনতে হবে ১৮ হাজার ৪৯০ টাকা।

/এমএইচ/

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]