ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

অছাত্রদের সংগঠন ছাত্রদলে শৃঙ্খলা নেই, আছে অর্থলোভ: ছাত্রলীগ সভাপতি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৩ মে, ২০২২, ১২:০০ এএম আপডেট: ২৪.০৫.২০২২ ৩:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1890

জাতীয়তাবাদী ছাত্রদলকে অছাত্রদের ছাত্র সংগঠন বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়। তিনি বলেন, ছাত্রদল তথাকথিত ছাত্র সংগঠন যেই সংগঠনে ছাত্রত্বের বালাই নেই। তাদের বস খুনি জিয়াউর রহমান একটি শিক্ষা দিয়েছিল, সেটি হচ্ছে অস্ত্রবাজি করা, টেণ্ডারবাজি করা এবং অর্থের লোভ তাদের ভেতর বিরাজ করছিল।

সোমবার (২৩ মে) বিকেলে গাজীপুরের টঙ্গী সরকারি কলেজ মাঠে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্বরণ সভায় তিনি এসব কথা বলেন। সভার আয়োজন করে গাজীপুর মহানগর ছাত্রলীগ।

আল-নাহিয়ান খান জয় বলেন, জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করছে। এই দেশের ক্রান্তিলগ্নে প্রতিটি জায়গায় নেতাকর্মীরা দেখিয়ে দিয়েছে যে, বাংলাদেশ ছাত্রলীগ কখনো মৃত্যুকে ভয় করে না, কোনো অন্যায় রক্ত চক্ষুকে ভয় করে না। তারা নিজের জীবন বাজি রেখে করোনাভাইরাসের মহামারিতে যেভাবে কাজ করেছে অন্য কোনো সংগঠন এভাবে কাজ করেনি।

তিনি আরও বলেন, আজকে তথাকথিত ছাত্র সংগঠন যেই সংগঠনে ছাত্রত্বের বালাই নেই, যেই সংগঠন নামে মাত্র ছাত্র সংগঠন। যেই সংগঠন আজকে ৩৯ বছর বয়সেও একটি গঠনতন্ত্র পর্যন্ত তৈরি করতে পারেনি। কারণ তারা তো ছাত্র না। তাদের শিক্ষা দেওয়া হতো টেণ্ডারবাজি-চাঁদাবাজি করার জন্য। তাদের বস খুনি জিয়াউর রহমান একটি শিক্ষা দিয়েছিল, সেটি হচ্ছে  অস্ত্রবাজি করা, টেন্ডারবাজি করা এবং অর্থের লোভ তাদের ভেতর বিরাজ করছিল। সেই জিয়া কিন্তু বাংলাদেশের মাটিতে থাকতে পারেনি। কারণ বাংলাদেশ জাতির পিতার রক্তে রঞ্জিত সেখানে খুনি জিয়া, তার স্ত্রী খালেদা জিয়া আর কুপুত্র বিদেশের মাটিতে বসে বিভিন্ন বাজে মন্তব্য করে। 

আল-নাহিয়ান খান জয় বলেন, তারেক জিয়া ও খালেদা জিয়ার আশির্বাদপুষ্ট ছাত্রদলের গুন্ডাদের বলতে চাই, ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না। অনেক নতুন নেতৃত্ব এসে অনেক বক্তব্য শিখছে। আর কোনো ছাড় দেওয়া হবে না। ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী ওই অছাত্রদের ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদের যেখানেই বিশৃঙ্খলা করতে দেখবে সেখানেই গণধোলাই দিয়ে বাসায় পাঠাবে। আমাদের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুর নাহার ভুঁইয়া, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রফিকুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক,  কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জু প্রমুখ।

এফএইচ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]