ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বাবাকে নিয়ে তথ্যচিত্র নির্মাণ করবেন শাহনূর
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১২:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 120

চিত্রনায়িকা  ও রাজনীতিবিদ সৈয়দা কামরুন নাহার শাহনূর। দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করতে যাচ্ছেন তিনি। শাহনূর তার প্রযোজনা সংস্থা ‘মৌ মাল্টিমিডিয়া’ থেকে তার বাবাকে নিয়ে তথ্যচিত্র নির্মাণ করতে যাচ্ছেন।
 
শাহনূরের বাবা সৈয়দ মোজাফফর আলী ছিলেন একজন মুক্তিযোদ্ধা। আট নম্বর সেক্টরের অধীনে তিনি মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন। শুধু তাই নয় তার অন্য চার চাচা সৈয়দ মোজাম্মেল আলী (সার্টিফিকেট নেননি), সৈয়দ মহসিন আলী, সৈয়দ মোয়াজ্জেম আলী ও সৈয়দ মোকাররম আলীও ছিলেন মুক্তিযোদ্ধা। একই পরিবারের পাঁচ ভাই-ই মুক্তিযোদ্ধা এমন দৃষ্টান্ত আমাদের দেশে বিরলই বলা চলে। শাহনূরের বাবাসহ তারা ছিলেন আট ভাই। আট ভাইয়ের মধ্যে পাঁচজন ছিলেন মুক্তিযোদ্ধা।
 
এ প্রসঙ্গে শাহনূর বলেন,‘গেল ৫ জানুয়ারি ছিল আমার আব্বুর মৃত্যুবার্ষিকী। মূলত সেইদিনই মুক্তিযোদ্ধা বাবাকে নিয়ে এমন একটি তথ্যচিত্র নির্মাণের পরিকল্পনা করি। আমিও ভেবে দেখলাম, যেহেতু আমি চলচ্চিত্রে অভিনয়ের সাথে সম্পৃক্ত এবং রাজনীতিতেও এখন সক্রিয়, তাই আমার অহংকার, আমার গর্ব আমার মুক্তিযোদ্ধা বাবাকে নিয়ে একটি তথ্যচিত্র আমিই নির্মাণ করে যেতে পারি। বাবার আদর্শকে সবার সামনে তুলে ধরার এই প্রয়াসটুকু আমি করে যেতে চাই আমার যত কষ্টই হোক। আমি আমাকে বাবার আদর্শেই গড়ে তোলার চেষ্টা করি প্রতিনিয়ত। আমার বিশ্বাস আমার স্বপ্ন পূরণ হবে, ইনশাআল্লাহ। বিষয়টি আম্মুর সঙ্গে শেয়ার করার পর আম্মুও ভীষণ খুশি হয়েছেন।’

এর আগে, তার প্রযোজনা সংস্থা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে একটি তথ্যচিত্র নির্মাণ করেছেন।

এদিকে শাহনূর রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমাটি শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে।  

/জেডও

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  শাহনূর  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]