ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘এমআরনাইন’ থেকে সরে গেলেন মিম
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৩:০৬ এএম  (ভিজিট : ২৬৯)
বহুল আলোচিত সিনেমা ‘এমআরনাইন’। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে সিনেমাটি তৈরি হচ্ছে। ঘোষণার পর থেকেই সিনেমাটি নিয়ে আগ্রহের শেষ নেই। হলিউড ও বলিউডের যৌথ প্রযোজনায় ছবিটিতে অভিনয় করার কথা ছিল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। তবে শিডিউল জটিলতার কারণে সিনেমাটি করা হচ্ছে না তার। বিষয়টি নিশ্চিত করেছেন মিম নিজেই।

মিম জানান, ‘আমি এই সিনেমার জন্য দুবার ডেট দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে এ মাসেই শুটিং শুরু হয়েছে। কিন্তু এ সময়ে আমার অন্য কাজের জন্য শিডিউল দেওয়া। আমি তাদের বলেছিলাম শিডিউল পিছিয়ে দিতে।
 
কিন্তু তারা জানিয়েছে, অনেক কষ্ট করে হলিউডের একজনের শিডিউল পাওয়া গেছে। তাই শুটিং ডেট পরিবর্তন করা সম্ভব নয়। যার কারণে কাজটি করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না।’

ছবিটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবি এম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। এদিকে দীর্ঘদিন পর গত ঈদুল ফিতরের সময় নাটকে দেখা গেছে তাকে। সেই ধারাবাহিকতায় আগামী কোরবানির ঈদের সময়ও টিভি নাটকে দেখা যাবে তাকে। ইতোমধ্যে ভিকি জায়েদের ‘কার্নিশ’ ও সঞ্জয় সমাদ্দরের ‘মনের মানুষ’ নাটকের কাজ শেষ করেছেন মিম।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close