ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বডি শেমিং বন্ধ হওয়া উচিত : সোনাক্ষী
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৩:০২ এএম | অনলাইন সংস্করণ  Count : 165

শোবিজে বডি শেমিং নতুন কিছু নয়। অনেক তারকাকেই বডি শেমিংয়ের শিকার হতে দেখা যায়। এ কারণে বাড়তি মেদ ঝরাতে প্লাস্টিক সার্জারিরও দ্বারস্থ হন তারকারা। সম্প্রতি প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে প্রাণ হারিয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী চেতনা রাজ।

বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন সোনাক্ষী সিনহা। শুরুতে এসব নিয়ে ভাবলেও এখন এসবকে মোটেও পাত্তা দেন না তিনি। তবে এবার এসব বন্ধ হওয়া উচিত বলে মনে করেন এই বলিউড অভিনেত্রী। কারণ বডি শেমিং মানুষের মনের ওপর গভীর প্রভাব ফেলে। এ কারণেই বডি শেমিং নিয়ে নির্মিত ‘ডাবল এক্সএল’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। আলোচিত বিষয়কে রুপালি পর্দায় আনতে চলেছেন পরিচালক সাতরাম রামানি। 

‘ডাবল এক্সএল’ নামে এই ছবিতে সোনাক্ষী ছাড়া আরও দেখা যাবে হুমা কোরেশিকে।  বডি শেমিং নিয়ে সোনাক্ষী বলেন, ‘আপনার সাইজ যা-ই হোক না কেন, লোকে আপনার ব্যাপারে কথা বলবেই। এই ভেদাভেদ আমাদেরকেই বন্ধ করতে হবে। তাই ডাবল এক্সএলের মতো ছবি খুব জরুরি।

এই ছবিতে এমন দুই নারীর কথা বলা হয়েছে, যাদের প্রতিভা আছে।’ ছবিটি প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘ডাবল এক্সএল ছবির চিত্রনাট্য আমার আর হুমার কাছে আসামাত্রই আমাদের দুজনকেই দারুণভাবে নাড়া দেয়। কারণ আমরা দুজনে নানা সময়ে বডি শেমিংয়ের শিকার হয়েছি। অতিরিক্ত ওজনের কারণে নানা কথা আমাদের শুনতে হয়েছে। ক্যারিয়ারের শুরু থেকে আমাদের সঙ্গে এটা ঘটে আসছে। আজও আমরা এর শিকার। এর যেন শেষ নেই! এই সিনেমার মাধ্যমে দেখার চোখ বদলে দিতে চাই।’

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]