ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

মেস থেকে ইবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ইবি প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৩ মে, ২০২২, ৬:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 360

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফার্মেসি বিভাগের আবিদ বিন আজাদ নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে  ‘ব্রাদার্স হাউস’ নামে এক মেস থেকে। 

সোমবার (২৩ মে) বিকেল ৪টায় ক্যাম্পাসের মূল ফটক পার্শ্ববর্তী ‘ব্রাদার্স হাউস’ নামে একটি মেস থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ইবি থানা পুলিশ। আদিবের বাড়ি রাজশাহী জেলার চারঘাট উপজেলায়। তার বাবার নাম জহুরুল হক প্রামানিক।

তার রুমমেট ইসলামের ইতিহাস বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাব্বির জানান, সকাল ৯ টার দিকে আবিদের সঙ্গে আমার সর্বশেষ কথা হয়। পরে আমি ক্যাম্পাসে যাই। আনুমানিক সাড়ে ৩টার দিকে ক্যাম্পাস থেকে ফিরে এসে দেখি ভিতর থেকে দরজা আটকানো। এ সময় ডাকাডাকি করেও সাড়া না পেয়ে রুমের জানালা দিয়ে দেখি তার লাশ ঝুলছে।

পরে মেসের অন্য সদস্যদের ডাকি। একইসঙ্গে মেস মালিক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানানো হয়। পরে ঘটনাস্থলে প্রক্টরিয়ার বডি ও পুলিশ উপস্থিত হয়ে সাড়ে ৪টার দিকে দরজা কেটে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ওই মেসে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক কাজ শেষে লাশটিকে কুষ্টিয়া সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। তদন্ত শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এরকম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে। ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  ইসলামী বিশ্ববিদ্যালয়   ইবি   আবিদ বিন আজাদ  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]