ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

রাস্তা সংস্কারের দাবিতে মহাসড়ক আটকে বিক্ষোভ
রাজশাহী ব্যুরো
প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২, ১১:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 83

রাজশাহীর চারঘাটে রাস্তা সংস্কারের দাবিতে চারঘাট-বাঘা মহাসড়ক আটকে বিক্ষোভ করেছেন স্থানীয়রা। শনিবার বেলা ১১টা থেকে দুই ঘণ্টা বিক্ষোভ চলাকালে বন্ধ হয়ে যায় এ সড়কে যান চলাচল। পরে চারঘাট পৌরসভার মেয়র একরামুল হকের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। 

বিক্ষোভে অংশ নেওয়া চারঘাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হাসান বলেন, সরদহ ট্রাফিক মোড় থেকে প্রায় দেড় কিলোমিটারের এই সড়কটি রাজশাহী ক্যাডেট কলেজে যাওয়ার প্রধান রাস্তা। এই সড়কের পাশেই রয়েছে সরদহ মহিলা কলেজ, মুক্তারপুর উচ্চ বিদ্যালয় ও মুক্তারপুর বালিকা উচ্চ বিদ্যালয়। সড়কটি বেহাল হওয়ার কারণে এসব প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পড়েছেন সবচেয়ে বিপাকে।

এলাকাবাসী জানায়, চারঘাট উপজেলার মোক্তারপুর ট্রাফিক মোড় থেকে ইউসুফপুর টাঙ্গন হয়ে রাজশাহী শহরে যাওয়ার রাস্তাটি দীর্ঘদিন খানা-খন্দকে ভরা। ভারী যানবাহন চলাচল ও দীর্ঘদিন সংস্কার না হওয়ায় রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সামান্য বৃষ্টি হলে ভোগান্তি আরও বেড়ে যায়। বিভিন্ন স্থানে রাস্তাটি দেবে গিয়ে সৃষ্টি হয়েছে বড় বড় গর্তের। ফলে ভাঙাচোরা রাস্তাটি দিয়ে চলতে গিয়ে অহরহ ঘটছে দুর্ঘটনা। তাদের দাবি, সংশ্লিষ্ট দফতরসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একাধিকবার জানানো হলেও রাস্তাটি সংস্কারে তারা কোনো উদ্যোগ নেয়নি।

ইউএনও সৈয়দা সামিরা বলেন, উপজেলা সমন্বয় কমিটির সভায় রাস্তাটির বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য আলোচনা হয়েছে। একই তথ্য জানিয়ে তানোর উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বলেন, রাস্তাটি টেকসই করতে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে।

/জেডও

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  রাস্তা সংস্কার  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]