ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ জুন ২০২২ ১১ আষাঢ় ১৪২৯
ই-পেপার রোববার ২৬ জুন ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

গাফ্ফার চৌধুরীর মরদেহ নিয়ে দেশে আসবে ৩ মেয়ে
আগামীকাল সন্ধ্যা ৭টায় ব্রিকলেন মসজিদে মিলাদ মাহফিল
জুয়েল রাজ, লন্ডন
প্রকাশ: শনিবার, ২১ মে, ২০২২, ৮:৪৯ পিএম আপডেট: ২১.০৫.২০২২ ১০:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 144

গতকাল ব্রিকলেন মসজিদে আব্দুল গাফ্ফার চৌধুরীর প্রথম নামাজে জানাজা ও লন্ডনের শহীদ মিনারে সর্বস্তরের শ্রদ্ধা জানানোর পর, ব্রিকলেন মসজিদের হিমঘরে রাখা হয়েছে বলে জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল খান। 

পরিবারের পক্ষ থেকে আগামীকাল বাদ আসর সন্ধ্যা ৭টায় ব্রিকলেন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি। ইতোমধ্যে পরিবারের পক্ষ থেকে নিমন্ত্রণ করা হয়েছে দোয়া মাহফিলে অংশ নেওয়ার জন্য। 

পরিবারের সদস্যদের করোনা সার্টিফিকেট সংগ্রহ, হাসপাতালের ডেথ সার্টিফিকেট প্রদান সবকিছু আগামী সোমবার অথবা মঙ্গলবার সম্পন্ন হবে বলে আশাবাদী সবাই। এবং পরিকল্পনা মাফিক সবকিছু সম্পন্ন হলে, বুধবারে বাংলাদেশ বিমানের ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশে মরদেহ নিয়ে রওনা দেওয়া হবে। বৃহস্পতিবার সকালে বাংলাদেশে গিয়ে পৌঁছাবে। 

প্রয়াত গাফ্ফার চৌধুরীর তিন মেয়ে তনিমা চৌধুরী, চিন্ময়ী চৌধুরী ও ইন্দ্রানী চৌধুরী এবং বড় মেয়ের ছেলে, গাফ্ফার চৌধুরীর মরদেহে নিয়ে দেশে যাবেন বলে জানিয়েছেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ মুজাম্মিল আলী। গাফ্ফার চৌধুরীর একমাত্র ছেলে অনুপম রেজা চৌধুরী শারীরিক অসুস্থতার কারণে বাংলাদেশে যাচ্ছেন না। 

একুশের গানের রচয়িতা আব্দুল গাফ্ফার চৌধুরী। লন্ডনের স্থানীয় সময় গত বৃহস্পতিবার সকাল ৬.৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। দীর্ঘদিন ধরেই নানান অসুস্থতায় ভুগছিলেন গাফ্ফার চৌধুরী। 

সর্বশেষ গত ১৩ এপ্রিল, হাসপাতালে থাকা অবস্থায় মারা যান তার মেয়ে বিনীতা চৌধুরী। এর পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গাফ্ফার চৌধুরী।

/জেডও

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]