ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পরীক্ষা না দিয়ে ক্যাম্পাসেই আত্মহত্যা করলেন শিক্ষার্থী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ১০:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 130

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির শিক্ষার্থী ইমাম হোসেন ক্যাম্পাসে এসে আত্মহত্যা করেছেন। তবে তার আত্মহত্যার কারণ জানতে পারেননি পুলিশ ও সহপাঠীরা। 

বৃহস্পতিবার (১৯ মে) ছিল অনার্সের প্রথম সেমিস্টারের পরীক্ষা। পরীক্ষার জন্য সকাল সকালেই বাসা থেকে বিশ্ববিদ্যালয়ে চলে আসেন ইমাম হোসেন। ক্যাম্পাসের সাত তলায় লিফ দিয়ে ওঠে সেখান থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি। 

জানা গেছে, রাজধানীর তেজগাঁও থানাধীন গ্রীনরোডে অবস্থিত এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে সকাল আটটায় এ ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন ওই বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ভোলার লালমোহন উপজেলার পাটোয়ারী বাড়ি নবগ্রামের আক্তার হোসেনের ছেলে তিনি। পূর্ব রাজাবাজারের একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।

শিক্ষক নাদিম আহমেদ জানান, ইমাম হোসেনের সকাল দশটায় ফার্স্ট সেমিস্টার পরীক্ষা ছিল। সে তার পূর্ব রাজাবাজার বাসা থেকে সকাল সাড়ে সাতটার দিকে ভার্সিটিতে চলে আসে। সেখানে তখনও ক্লিনাররা কাজ করছিলেন। দারোয়ান তাকে দেখতে পান সে দ্রুত ক্যাম্পাসের উপরের দিকে যাচ্ছেন। কিছুক্ষণ পর ভবনটির ৭ম তালার ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে সেখান থেকে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে সকাল সাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাদিম আহমেদ আরো বলেন, সে বেশ কিছুদিন ধরে একটু অন্যমনস্ক ছিলেন। কারো সঙ্গে তেমন কথা বলত না। একাকী থাকতো। ধারনা করা হচ্ছে মানসিক কোনো ডিপ্রেশন থেকে ঘটনাটি ঘটিয়েছে হতে পারে। রাত ৯ টায় সর্বশেষ নাদিম জানান, নিহতের লাশ ময়না তদন্তের পর দাফনের জন্য ভোলায় নিয়ে যাচ্ছেন। শুক্রবার (২০ মে) সকালে গ্রামের বাড়ি লাশ দাফন করা হবে বলে তিনি জানান।

/আরএ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি   আত্মহত্যা  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]