ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ঢাকায় দুটি হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বিপ্লব উজিরপুরে গ্রেফতার
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৩:৫৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 112

রাজধানী ঢাকার মতিঝিল ও শ্যামপুর থানায় দায়ের হওয়া দুটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ফেরারি আসামি কামাল হোসেন বিপ্লব ওরফে প্রকাশ পাভেল (৪৫)কে গ্রেফতার করেছে বরিশালের উজিরপুর মডেল থানা পুলিশ। বুধবার (১৮ মে) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার ধামুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কামাল হোসেন বিপ্লব ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রাজধানীতে বসবাস করা বিপ্লব শীর্ষ সন্ত্রাসী রোজেনের অন্যতম সহযোগী।

বিপ্লব ঢাকার মতিঝিল থানায় ২০০৮ সালে ও ২০০৯ সালে শ্যামপুর থানায় পৃথক দুটি হত্যা মামলার অন্যতম আসামি।

মতিঝিল থানার হত্যা মামলায় ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল তাকে মৃত্যুদণ্ড প্রদান করেন। এছাড়া শ্যামপুর থানায় দায়ের হওয়া অপর একটি হত্যা মামলাতেও তাকে মৃত্যুদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়া মতিঝিল থানার আরেকটি মামলায় বিপ্লবের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলার সাজা পরোয়ানা উজিরপুর থানায় পাঠানো হয়েছিল। এর প্রেক্ষিতে উজিরপুর মডেল থানা পুলিশ কামাল হোসেন বিপ্লব ওরফে প্রকাশ পাভেলকে বুধবার অভিযান চালিয়ে তার শ্বশুরের জানাজার নামাজ শেষে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আর্শাদ জানান, কামাল হোসেন বিপ্লব ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেনের অন্যতম সহযোগী ছিলেন। বিপ্লব মতিঝিল ও শ্যামপুর থানায় দুটি হত্যা মামলা মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে মতিঝিল ও শ্যামপুর থানায় একাধিক মামলা চলমান রয়েছে। মঙ্গলবার বিপ্লব উজিরপুরে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]