ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১ জুলাই ২০২২ ১৭ আষাঢ় ১৪২৯
ই-পেপার শুক্রবার ১ জুলাই ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বাংলালিংক ও স্মার্ট ল্যাবের মাঝে চুক্তি স্বাক্ষর
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৬ মে, ২০২২, ৭:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 148

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সস্প্রতি খ্যাতনামা প্রযুক্তি সেবা প্রতিষ্ঠান স্মার্ট ল্যাবের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় স্মার্ট ল্যাবের কর্মীরা বাংলালিংক-এর কর্পোরেট সংযোগ, এপিআই ভিত্তিক বাল্ক এসএমএস এবং ওটিপি এসএমএস রাউটিংসহ বিবিধ সুবিধা উপভোগ করবেন।  

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন এবং স্মার্ট ল্যাবের ম্যানেজিং ডিরেক্টর হাসনাইন মোহাম্মদ রিয়াদ, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের ঢাকা-নর্থ- এর হেড অব ইমারজিং বিজনেস গাজী রাফি আহমেদ, কর্পোরেট গ্রুপ ম্যানেজার রাজীব কান্তি সাহা, কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার রাজীব কুমার সাহা। 

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজীন বলেন, বাংলালিংক ভবিষ্যতের কথা মাথায় রেখে ডিজিটাল সেবা দিতে চায়। আমরা স্মার্ট ল্যাব ছাড়াও অন্যান্য আধুনিক প্রতিষ্ঠানের সাথে যুক্ত থেকে তাদের প্রবৃদ্ধিতে অবদান রাখতে আগ্রহী। আমাদের বিশ্বাস বাংলালিংক-এর সাথে এই চুক্তির ফলে স্মার্ট ল্যাব উপকৃত হবে।

স্মার্ট ল্যাবের ম্যানেজিং ডিরেক্টর হাসনাইন মোহাম্মদ রিয়াদ বলেন, “বাংলালিংক দেশের দ্রুততম ফোরজি মোবাইল ইন্টারনেট দিয়ে ডিজিটাল সেবাকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। স্মার্ট ল্যাব বাংলালিংক প্রদত্ত পরিষেবাগুলি ব্যবহার করতে পেরে আনন্দিত।”   

বাংলালিংক বিভিন্ন ব্যবসায় এবং গ্রাহকদের জন্য নির্বিঘ্ন যোগাযোগ এবং অত্যাধুনিক ডিজিটাল সুবিধা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।

এফএইচ

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]