ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

ঢাবিতে সশরীরে শিক্ষা কার্যক্রম বন্ধ
প্রকাশ: শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২, ১:৫৭ পিএম আপডেট: ২১.০১.২০২২ ২:০২ পিএম  (ভিজিট : ৩৭৮১)
করোনা সংক্রমণের কারণে ঢাকা বিশ্ববিদ্যায়ে সশরীরে শিক্ষা কার্যক্রম ২১ জানুয়ারি থেকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অধিদফতরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এ সময় সশরীরে শিক্ষা কার্যক্রম বন্ধ থাকলেও অনলাইনে শিক্ষা কার্যক্রম চলবে, আবাসিক হল খোলা থাকবে এবং অফিসসমূহ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অধিদফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ ২১ জানুয়ারি ২০২২ মন্ত্রী পরিষদ থেকে জারিকৃত প্রজ্ঞাপনের আলোকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সশরীরে শিক্ষা কার্যক্রম ২১ জানুয়ারি ২০২২ থেকে আগামী ৬ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত বন্ধ থাকবে। তবে অনলাইনে শিক্ষা কার্যক্রম সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থীদের পারস্পরিক সহযোগিতায় অব্যাহত থাকবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সীমিত পরিসরে সকাল ০৯:০০টা থেকে বেলা ০১:০০টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে। জরুরি পরিসেবাসমূহ (বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেট, সেবা,পরিষ্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি) যথারীতি অব্যাহত থাকবে। শিক্ষার্থীদের নিজ নিজ আবাসস্থলে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে অবস্থান করার পরামর্শ দেওয়া হলো। ক্যাম্পাসে সভা, সমাবেশ ও জনসমাগম না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ করা হলো।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  ঢাবি   ঢাকা বিশ্ববিদ্যায়  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close