ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সেই বিদেশী ‘সরি’ বলেছে বলে দাবি পুলিশের
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২, ৯:৪৪ পিএম  (ভিজিট : ২২৮)
রাজধানীর মহাখালী এলাকায় এক বিদেশী ট্রাফিক পুলিশের উদ্দেশ্যে টাকা ছুঁড়ছেন। আর সেই টাকা ছোঁড়ার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে। মঙ্গলবার ভিডিওটি ভাইরাল হয়। 

এ ঘটনার পর নড়েচড়ে বসে পুলিশ। বিষয়টি জানতে সেই বিদেশীকে খোঁজা শুরু করে তারা। অবশেষে বুধবার সেই বিদেশী পুলিশকে ‘সরি’ বলেছে বলে দাবি করেছে ট্রাফিক পুলিশ। 
 
জানা গেছে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও ট্রাফিক বিভাগের অধীনে রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক পুলিশকে চীনের এক নাগরিক টাকা ছুড়ে মারেন। 

এ সময় ওই চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের উদ্দেশ্যে বলেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস (তুমি টাকা চাচ্ছ, আমি তোমাকে টাকা দিচ্ছি)’। 

এই ঘটনার ভিডিও মঙ্গলবার থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। এরপর সেই ঘটনা জানতে মাঠে নামে তেজগাঁও ট্রাফিক বিভাগ। 

তেজগাঁও ট্রাফিক বিভাগ জানতে পারে,মঙ্গলবার ওই চীনা নাগরিকের গাড়ি রাওয়া ক্লাবের সামনে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ সদস্য আটকিয়ে কাগজ চেক করছিলেন। এতে নির্দিষ্ট গন্তব্যে যেতে দেরি হতে থাকায় কোনো একটি পোশাক কারখানায় চাকরি করা ওই চীনা নাগরিক ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুঁড়ে মারেন।

এদিকে এ ঘটনায় ট্রাফিক তেজগাঁও বিভাগের কাছে নিজের আচরণের জন্য মোবাইল ফোনে দুঃখ প্রকাশ করেছেন ওই চীনা নাগরিক বলে জানিয়েছেন তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-কমিশনার সাহেদ আল মাসুদ।  

তিনি গণমাধ্যমকে বলেন, ঘটনার বিস্তারিত জানতে ওই চীনা নাগরিককে আমরা ডেকে পাঠিয়েছিলাম। তিনি ফোনে আমাদের বলেছেন, কাগজপত্র চাওয়ার কারণে তিনি রেগে যান। এ ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন। 

এছাড়া ঘটনাটির যে ভিডিও ধারণ করা হচ্ছিল এ বিষয়ে তিনি কিছুই জানতেন না। তাই তিনি ফোনে সরি বলেছেন। 
পুলিশকে ওই চীনা নাগরিক আরও বলেন, তিনি আমাদের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। যেহেতু একটি তদন্ত কমিটি গঠন হয়েছে, সেখানে তিনি নিজের বক্তব্য পুলিশকে জানাবেন। তবে তিনি এখনও পুলিশকে অফিশিয়ালি কোনো লিখিত বক্তব্য দেননি।

/এসএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close