ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় মৌলভীবাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
প্রকাশ: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২, ৯:৫৫ পিএম  (ভিজিট : ৩০৩)
পোয়ার (ছেলে) লাগি দুয়া করি, আল্লায় তানরে (তাকে) বড় করতা। ঠান্ডায় খুব কষ্টে আছলাম (ছিলাম)। কমল (কম্বল) পাইলা খুবই খুশি। এখন বাচ্চাইন্তরে (সন্তান) লইয়া আরামে (শান্তিতে) ঘুমাইতে পারমু। এ কথাটি বলছিলেন মৌলভীবাজারের কমলগঞ্জের সদর ইউনিয়নের রাজারগাও গ্রামের দরিদ্র বৃদ্ধা খালেদা বিবি (৫০)। বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের দেওয়া কম্বল উপহার পেয়ে তার মতো গৃহিনী রাজেদা বিবি (৬০) ও চা দোকানি নাদিম মিয়া (৪৫) বলেন, খুবই ভালো লাগছে। শীতের মাঝে খুব কষ্ট হয়। এতো ঠান্ডায় বসুন্ধরার কম্বল পেয়ে শীত নিবারণ করতে পারব।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে কমলগঞ্জের বিভিন্ন এলাকার দরিদ্র, রিকশাচালক, শ্রমিক, শব্দকর, দিনমজুর, দোকানিসহ ৪ শত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

রোববার (১৬ জানুয়ারি) উপজেলার উজিরপুর কাজী বাড়ি প্রাঙ্গণে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে শুভসংঘ মৌলভীবাজারের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সভাপতিত্বে ও কালের কণ্ঠের কমলগঞ্জ প্রতিনিধি মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ। বিশেষ অতিথির বক্তব্যে দেন শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান।

কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র জুয়েল আহমেদ বলেন, বসুন্ধরা গ্রুপ কোনো রাজনৈতিক উদ্দেশ্যে কম্বল বিতরণ করছে না। প্রতিনিয়তই মানবতার সেবায় বসুন্ধরা গ্রুপ অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে। তারা যেকোনো দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তাদের এ মহৎ উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিককে কমলগঞ্জবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বসুন্ধরা গ্রুপ ভবিষ্যতেও অসহায় মানুষের জন্য সহায়তার হাত প্রসারিত করবে বলে আশাবাদী।

একই দিন শ্রীমঙ্গল উপজেলার ভৈরববাজার এলাকায় আরো তিন শতাধিক শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও ময়মনসিংহের ভালুকা উপজেলার তামাট ইসলামিয়া দাখিল মাদরাসা মাঠে রোববার (১৬ জানুয়ারি) সকালে স্বাস্থ্যবিধি মেনে কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ। এবং বগুড়ায় কালের কণ্ঠ শুভসংঘের আদমদীঘি উপজেলা শাখার আয়োজনে ২০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রোববার বেলা ১১টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

/জেডও/


আরও সংবাদ   বিষয়:  বসুন্ধরা গ্রুপ   




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close