ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৯ আগস্ট ২০২২ ৪ ভাদ্র ১৪২৯
ই-পেপার শুক্রবার ১৯ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
ব‌বি ছাত্রী‌কে মারধ‌রের ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেফতার
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২, ১২:৫৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 348

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও তার স্বামী‌কে মারধ‌রের ঘটনায় অভিযুক্ত জাহিদ হোসেন জয়কে মাদারীপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ জানুয়ারি) রাত ১০টায় তা‌কে গ্রেফতার করা হয়। বিষয়‌টি নিশ্চিত ক‌রেছেন ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান।

তিনি ব‌লেন, মঙ্গলবার রা‌তে বিশ্ব‌বিদ‌্যালয় সংলগ্ন আনন্দ বাজা‌রে বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের এক ছাত্রী ও তার স্বামী‌কে মারধ‌রের ঘটনার মামলায় জয়‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে। জয় মামলার প্রধান আসামি।

ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের প্রক্টর খোর‌শেদ আলম ব‌লেন, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ন্যক্কারজনক ঘটনার সাথে সংশ্লিষ্ট প্রধান অভিযুক্ত গ্রেফতার হয়েছে এটা স্বস্তিদায়ক খবর। ঘটনার যথাযথ তদন্তের মাধ্যমে দ্রুত আইনি প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে আশা রাখি। পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য। ভবিষ্যতে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সেক্ষেত্রে সংশ্লিষ্ট সব মহলের দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যালয় সংলগ্ন আনন্দ বাজা‌রে এক ছাত্রী ও তার স্বামী‌কে মারধ‌রের অভিযোগ ওঠে স্থানীয় জা‌হিদ হোসেন জয় ও চরকাউয়া ইউনিয়ন প‌রিষদের সদস‌্য সাইদুল আলম লিটনসহ তা‌দের সহ‌যো‌গিদের বিরু‌দ্ধে। প‌রে বিশ্ব‌বিদ‌্যালয় শিক্ষার্থী জয় ও লিটনের বা‌ড়ি ঘর ভাঙচুর এবং লিট‌নের বৃদ্ধ পিতা-মাতা‌কে মারধ‌রের অভিযোগ ওঠে। ভাঙচুর করা হয় শেখ রা‌সেল পাঠাগারও। সেখা‌নে বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ছ‌বি ভাঙচু‌রের অভিযোগ ওঠে শিক্ষার্থী‌দের বিরু‌দ্ধে। ভাঙচু‌রের পর শিক্ষার্থীরা ঢাক‌া-পটুয়াখালী মহাসড়ক বন্ধ ক‌রে দেয় একঘণ্টার জন‌্য। পরবর্তী‌তে প্রশাস‌নের আশ্বা‌সে সড়ক অব‌রোধ থে‌কে স‌রে যায় শিক্ষার্থীরা এবং আল‌টি‌মেটাম দেওয়া হয় জয় ও লিটন‌কে গ্রেফতা‌রের জন‌্য। রা‌তেই ৬ জন‌কে আসামি ক‌রে মামলা ক‌রে ক‌রেন ওই ছাত্রীর স্বামী।

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif

আরও সংবাদ   বিষয়:  ব‌বি ছাত্রী‌   মারধ‌র     




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]