ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে দুই গারো কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬
প্রকাশ: শনিবার, ৮ জানুয়ারি, ২০২২, ৩:৩৪ পিএম আপডেট: ০৮.০১.২০২২ ৩:৪০ পিএম  (ভিজিট : ২৬৮)
ময়মনসিংহের হালুয়াঘাটে গারো সম্প্রদায়ের দুই শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) রাতে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ ও র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের মধ্যে মামলার প্রধান আসামি রিয়াদ (২২)। অপর আসামিরা হলেন - শরীফ মিয়া (২২), মিজানুর রহমান (২২), মিয়া হোসেন (২০), আব্দুল হামিদ (১৯) এবং রুকন মিয়া (২১)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিলো। যেহেতু বিষয়টি স্পর্শকাতর, সেজন্য সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করা হয়েছে। এর ধারাবহিকতায় ৫ আসামিকে শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

ময়মনসিংহ পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, খুব দ্রুতই বাকি আসামিদের গ্রেফতার করতে পারবো। ঘটনার তিনদিন পর থানায় মামলা হয়। মামলা হওয়ার পর থেকেই আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত ছিলো।

গত ২৭ ডিসেম্বর রাতে ময়মনসিংহের হালুয়াঘাটে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন দুই কিশোরী। এ টনায় ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় ১০ জনকে আসামি করে ধর্ষণ মামলা করে ধর্ষণের শিকার এক কিশোরীর বাবা। এ ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবিতে উত্তাল হয়ে উঠে জেলার সীমান্ত উপজেলা হালুয়াঘাটের গারো সম্প্রদায়ের বিভিন্ন সংগঠন। আসামিদের দ্রুত গ্রেফতার না করা হলে সারাদেশে বৃহত্তর আন্দোলনের হুমকি দেয় গারো সম্প্রদায়।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  সংঘবদ্ধ ধর্ষণ   ময়মনসিংহ  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close