ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৯ আগস্ট ২০২২ ৪ ভাদ্র ১৪২৯
ই-পেপার শুক্রবার ১৯ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

http://www.shomoyeralo.com/ad/Untitled-1.jpg
স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ২৫% ছাড়ে ‘থিফগার্ড’
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২, ২:৪৫ এএম আপডেট: ০৬.০১.২০২২ ২:৪৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 368

ক্রেতাদের জন্য আবারও বিশেষ চমক এনেছে মোবাইল সুরক্ষাকারী এ্যাপ ‘থিফগার্ড’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৬-৮ জানুয়ারিতে অনুষ্ঠিতব্য  স্মার্টফোন ও ট্যাব এক্সপো থেকে থিফগার্ড অ্যাপটি ইনস্টল করলেই ক্রেতারা পাচ্ছেন পঁচিশ শতাংশ ছাড়। 

উল্লেখ্য, চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ এই এ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। সম্পূর্ণ বাংলাদেশে তৈরি এই মোবাইল অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতন আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা। 

সফটালজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমানের বক্তব্য থেকে জানা যায়, প্রতিদিনই অ্যাপটিতে যুক্ত হচ্ছে যুগান্তকারী নতুন নতুন সেফটি ফিচার। সেই সঙ্গে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির আরও যুক্ত করেন, নতুন বছরের এই উপলক্ষ্যটিকে উৎসবে রুপ দেওয়ার প্রচেষ্টা থেকেই মূলত আমাদের এই বিশেষ ছাড়ের আয়োজন। 

এছাড়াও, অ্যাপটির ভবিষ্যত কর্মপরিকল্পনার নিয়ে কথা বলতে গিয়ে সফটালজি লিমিটেডের বিক্রয় বিভাগের প্রধান আজাদুল ইসলাম লিমন জানান, ডিভাইসের সুরক্ষায় সারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে প্রযুক্তিগত দিক থেকে আধুনিকতম সংযোজন ও সেরা কাস্টমার সার্ভিস প্রদান করার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

অন্য দিকে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে থিফগার্ডের কয়েকটি বিজ্ঞাপণচিত্র ভাইরাল হলে, অ্যাপটির ব্যাপারে নেটিজেনদের ব্যাপক আগ্রহ তৈরি হয়।

http://www.shomoyeralo.com/ad/Local-Portal_Send-Money_728-X-90.gif



http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]