ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শেষ আটে স্বাধীনতা গ্রুপসেরা আবাহনী
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৫:০০ এএম | অনলাইন সংস্করণ  Count : 63

টানা দ্বিতীয় জয়ে গ্রুপসেরা হিসেবেই শেষ আটে পৌঁছাল আবাহনী। মঙ্গলবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের নিজেদের শেষ ম্যাচে পিছিয়ে পড়েও রহমতগঞ্জকে ৩-১ গোলে হারিয়েছে আকাশি-হলুদ জার্সিধারীরা। এই গ্রুপ থেকে দ্বিতীয় সেরা হিসেবে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে নবাগত স্বাধীনতা ক্রীড়া সংঘ। 

দুই ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আবাহনী। দুই ম্যাচে তিন পয়েন্ট নিয়ে গ্রুপের রানার্সআপ স্বাধীনতা ক্রীড়া সংঘ। আর দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিল রহমতগঞ্জ।

রহমতগঞ্জের বিপক্ষে আবাহনীর হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েলটন গোমেজ আর বাকি গোলটি করেন আরেক ব্রাজিলিয়ান রাফায়েল অগাস্তো। ম্যাচের ১৫ মিনিটে আত্মঘাতী গোল থেয়ে পিছিয়ে পড়ে আবাহনী। 

গতকাল ম্যাচজুড়েই ছিল আবাহনীর প্রাধান্য। যদিও ম্যাচে প্রথমে গোলের খাতা খোলে রহমতগঞ্জ। খেলার ১৫ মিনিটে আশরাফুল ইসলামের বাড়ানো বল এনামুল হোসেনের প্লেসিং শটে গোলমুখ থেকে নিজেদের জালে বল পাঠান আবাহনীর ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা। 

এর দুই মিনিটের মধ্যেই সমতায় ফেরে আবাহনী। বক্সের মধ্যে আবাহনীর ফরোয়ার্ড দানিয়েল কলিন্দ্রেসকে ফাউল করেন রহমতগঞ্জ ডিফেন্ডার মোহাম্মদ তারেক। পেনাল্টির বাঁশি বাজান রেফারি বিতু রাজ বড়ুয়া। পেনাল্টি থেকে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গোমেজ। খেলার ৪২তম মিনিটে বক্সের মধ্যে বাদশার হাতে বল লাগায় পেনাল্টি পায় রহমতগঞ্জ। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি ঘানার ফিলিপ আজাহ। 

খেলার ৫১ মিনিটে অগাস্তোর গোলে লিড নেয় আবাহনী। খেলার ৭০ মিনিটে দ্বিতীয় পেনাল্টি পায় আবাহনী। এই সুযোগ কাজে লাগাতে কোনো ভুল করেননি রাফায়েল। সেসঙ্গে নিশ্চিত হয়ে যায় আবাহনীরও জয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]