ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

চিত্রনায়ক ইমনকে ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ র‍্যাবের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ১২:৩৩ এএম আপডেট: ০৮.১২.২০২১ ১২:৪২ এএম | অনলাইন সংস্করণ  Count : 143

সাম্প্রতিক  ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের  ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঢালিউড চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাব। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত টানা জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানিয়েছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

চিত্রনায়িকা নায়িকা মাহিয়া মাহি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় ইমনের সম্পৃক্ততা ছিল কিনা এসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। 

কমান্ডার খন্দকার আল মঈন বলেন,  তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান এবং চিত্রনায়িকা মাহির ফোনালাপের সঙ্গে অভিনেতা ইমনের সংশ্লিষ্টতা রয়েছে। প্রতিমন্ত্রী যখন ফোন করেন তখন ফোন রিসিভ করেন ইমন। তারপর প্রতিমন্ত্রীর সঙ্গে ইমন এবং মাহির কথোপকথন হয়। এই কথোপকথন ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

তিনি আরও বলেন, মাহি এই মুহূর্তে ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তাই প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। মাহি দেশে ফেরার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

র‍্যাব সূত্র জানায়, শ্বাসরুদ্ধকর ছয় ঘণ্টা ইমনকে টানা জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে র্যাবের কাছে। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু বলা সম্ভব নয়। 

সূত্র জানায়, মাহিয়া মাহি একাধিকবার তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এর কাছে গিয়েছিলেন। তবে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ইমনের মোবাইলে ফোন করেছেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ঐদিন হোটেল সোনারগাঁয়ে যাওয়ার কথা থাকলেও তিনি প্রতিমন্ত্রীর কাছে যাননি। জিজ্ঞাসাবাদে ইমন জানায়, মাহিয়া মাহি কয়েকবারই প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কাছে গিয়েছিলেন। 

খন্দকার আল মঈন জানান, আমরা ওই ফোনালাপের বিষয়টি গুরুত্বের সঙ্গে ইমনকে জিজ্ঞাসাবাদ করেছি। ইমন বলেছেন, তার মোবাইলে অটো রেকর্ডার নেই। কিভাবে এই ফোনআলাপ ফাঁস হয়েছে তা তিনি জানেন না। 

/এসএ


আরও সংবাদ   বিষয়:  ইমন   মাহি   মুরাদ  




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]