ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

কাউন্সিলর সোহেল হত্যা মামলায় আটক দুইজন ৫ দিনের রিমান্ডে
কামরুজ্জামান জনি, কুমিল্লা
প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৮:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 155

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ল্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুজনকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় সর্বশেষ গ্রেফতার সোহেল (২৮) ও সায়মনকে (৩০) পাঁচ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথের আদালতে দুই আসামির ১০ দিন করে রিমান্ড চাইলে বিচারক তাদের প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ড দেন।

সোহেল ওরফে জেল সোহেল (২৮) নগরীর নবগ্রাম এলাকার শাহ আলমের ছেলে। তিনি এ মামলার ২ নম্বর আসামী। অন্যদিকে সায়মন (৩০) একই এলাকার মৃত সামছুল হকের ছেলে। তিনি এ মামলার ১০ নম্বর আসামি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে জেল সোহেল ও বাংলাবাজার এলাকা থেকে সায়মনকে গ্রেফতারের পর মঙ্গলবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম‌্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে আদালত তাদের প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ড দেন।

এর আগে ২২ নভেম্বর (সোমবার) বিকেল ৪টার দিকে নগরীর পাথুরিয়াপাড়া এলাকার নিজ কার্যালয়ে বসেছিলেন কাউন্সিলর সোহেল। এসময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।

ঘটনার পরদিন রাত সোয়া ১২টার দিকে কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে মামলা করেন। এতে নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়।


আরও সংবাদ   বিষয়:  কাউন্সিলর সোহেল হত্যা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]