ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

বাংলাদেশ সিরিজে নেই উইলিয়ামসন
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৬:০০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 120

চোট যেন পিছু ছাড়ছে না কেন উইলিয়ামসনের। ভারত সফরে সিরিজের শেষ টেস্টে কনুইর চোটে খেলা হয়নি কিউই অধিনায়কের। এবার আরও বড় দুঃসংবাদ পেলেন তিনি। মঙ্গলবার দলটির কোচ গ্যারি স্টিড জানালেন, অন্তত দুই মাসের জন্য ছিটকে গেছেন উইলিয়ামসন। অনুমিতভাবেই আগামী জানুয়ারিতে নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় বাংলাদেশ সিরিজে নিয়মিত অধিনায়ককে পাবে না কিউইরা।  

স্টিড বলেন, ‘আমি আশা করেছিলাম সে দ্রুত সেরে উঠবে। শেষবার, সে আট-নয় সপ্তাহ মাঠের বাইরে ছিল। আশা করছি এবারও ফিরে আসতে একই সময় লাগবে। আবার বলছি, আমি সময়সীমা বেধে দিতে চাই না।’ ইনজুরিতে থাকলেও উইলিয়ামসনের অস্ত্রপচারের সম্ভাবনাকে উড়িয়ে দিয়েছেন কিউই কোচ। বাংলাদেশ সিরিজে উইলিয়ামসনকে পাওয়া না গেলেও ফেব্রুয়ারি-মার্চে দক্ষিণ আফ্রিকা সিরিজে পাওয়ার ব্যাপারে আশাবাদী স্টিড। 

তিনি যোগ করেন, ‘সে (উইলিয়ামসন) নিউজিল্যান্ডের হয়ে খেলতে পছন্দ করে। শুধু টেস্টই নয়, দেশের হয়ে যেকোনো ধরনের ক্রিকেট মিস করার চিন্তাকেও ঘৃণা করে।’

উল্লেখ্য, আগামী বছরের শুরুতেই ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। এরপর অস্ট্রেলিয়া সফর করবে কিউইরা। স্টিডের বক্তব্য অনুযায়ী, দুটি সিরিজেই পাওয়া যাবে না উইলিয়ামসনকে। 

এফএইচ


আরও সংবাদ   বিষয়:  উইলিয়ামসন  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]