ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৯ আগস্ট ২০২২ ৪ ভাদ্র ১৪২৯
ই-পেপার শুক্রবার ১৯ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ঝিউন গিম্বল নিয়ে আসছে স্মার্ট টেকনোলজি
প্রযুক্তির আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ৫ ডিসেম্বর, ২০২১, ৯:০৭ পিএম আপডেট: ০৬.১২.২০২১ ১২:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 358

পেশাদার মানের ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সারা দেশজুড়ে ছড়িয়ে থাকা স্মার্ট টেকনোলজিসের শোরুম, আইটি এবং ক্যামেরার শোরুম, জিঅ্যান্ডজির শোরুম এবং দারাজে পাওয়া যাবে অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল। সেই সঙ্গে প্রতিটি অথোরাইজড ঝিউন প্রোডাক্টের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড। মান ও জনপ্রিয়তার দিক থেকে ক্যামেরাপ্রেমীদের কাছে বাজারের অন্যান্য গিম্বল থেকে অনেক এগিয়ে আছে ঝিউনের গিম্বলগুলো।

বর্তমানে পেশাদার মানের ভিডিও ধারণের জন্য শুধু ছোট আকারের ক্যামেরাতেই নয়, পেশাদার ক্যামেরার সঙ্গেও অনেকেই গিম্বলের ব্যবহার করে থাকেন। বাজারে স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল পাওয়া যায়। 

স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টিকটক লাইকির মতো ভিডিও শেয়ারিং নেটওয়ার্কগুলোর জনপ্রিয়তা বৃদ্ধির সঙ্গে সঙ্গে ফটোগ্রাফার এবং ভিডিওগ্রাফারদের মধ্যে স্মার্টফোন এবং ক্যামেরা গিম্বলের জনপ্রিয়তাও দিন দিন বাড়ছে। এই চাহিদার কথা মাথায় রেখে কনটেন্ট ক্রিয়েটরদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল বাজারজাত করবে স্মার্ট টেকনোলজিস বাংলাদেশ লিমিটেড। বিভিন্ন বাজেটের দেশীয় ক্রেতাদের কথা চিন্তা করে আমরা বাজেটবান্ধব স্মার্টফোন গিম্বল এবং ক্যামেরা গিম্বল বাজারজাত করতে যাচ্ছি এবং অদূর ভবিষ্যতে এ ধরনের আরও প্রোডাক্ট আমরা বাংলাদেশ মার্কেটে নিয়ে আসব।’


আরও সংবাদ   বিষয়:  ঝিউন গিম্বল   স্মার্ট টেকনোলজি  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]