ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

শ্লীলতাহানির ভিডিও ভাইরাল, উপজেলা চেয়ারম্যানকে বহিষ্কার দাবি
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৫ ডিসেম্বর, ২০২১, ২:৫৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 139

নারী শ্লীলতাহানির ভিডিও ভাইরালের কারণে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে এবং চেয়ারম্যানের পদ থেকে আজীবন বহিষ্কার ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় নাচোল বাসস্ট্যান্ড মোড়ে এই মানববন্ধনের আয়োজন করে নাচোল পৌর ও উপজেলা আওয়ামী লীগ। এ সময় একাত্মতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয় নাচোল পৌর ও উপজেলা যুবলীগ, তরুণ সংঘ, নাচোল সরকারি কলেজ ছাত্রলীগ, সাধারণ জনগণ এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন নাচোল ও উপজেলা শাখা।

বক্তারা নারী কেলেঙ্কারির মতো ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা চেয়ারম্যান ও দলীয় পদ থেকে আজীবন বহিষ্কারের দাবি জানান। এখন পর্যন্ত তার বিরুদ্ধে দল ও প্রশাসন কোনো ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। বক্তারা আরও বলেন, দল এবং প্রশাসন দ্রুত ব্যবস্থা না নিলে আগামীতে উপজেলা ঘেরাসহ আরও কঠোর কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয় মানববন্ধন থেকে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা আরও জানান, চেয়ারম্যানের নারী কেলেঙ্কারির ঘটনায় উপজেলা আওয়ামী লীগ তথা বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

একরামুল হকের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা আজাহার আলী, আদিবাসী নেত্রী রঞ্জনা বর্মণ, বাংলাদেশ মানবাধিকার কমিশনের নাচোল উপজেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান বুলেট প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নারী কেলেঙ্কারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। স্থানীয়দের মাঝে শুরু হয় নানা সমালোচনা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]