ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১০ আগস্ট ২০২২ ২৬ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বুধবার ১০ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

অপেক্ষা বাড়ছে দর্শনা বণিকের
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ৫:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 197

কলকাতার জনপ্রিয় নায়িকা দর্শনা বণিক। কিন্তু তার ব্যস্ততা শুধু টলিউডকে কেন্দ্র করেই নয়। বলিউড, দক্ষিণী সিনেমাসহ ঢালিউডেও কাজ করেছেন তিনি। গত মাসে মুক্তি পেয়েছে ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘দিব্যুক’। এ ছাড়া সম্প্রতি কলকাতায় মুক্তি পেল ‘অল্প হলেও সত্যি’। এগুলো নিয়েই ইদানীং বেশ আলোচনায় রয়েছেন এই নায়িকা। চলতি সময়ে তিনি ব্যস্ত আছেন তামিল সিনেমা ‘ইয়ারাকুম অ্যাঞ্জেল’ নিয়ে। পাশাপাশি অভিনয় করছেন টলিউডের ‘জালবন্দি’ সিনেমায়। 

বোঝা যাচ্ছে, ক্যারিয়ারের সেরা সময়টা পাড় করছেন দর্শনা। কারণ ২০১৮ সালে ‘আসছে আবার শবর’ দিয়ে অভিষেকের পর এ বছর তার সবচেয়ে বেশি সিনেমা শুটিং করেছেন। বলিউড ও তামিলনাড়ুতে তার আনাগোনা বাড়লেও বাংলাদেশের দুটি সিনেমার মুক্তি নিয়ে নায়িকার অপেক্ষা যেন বাড়ছে। 

ঢালিউডে দর্শনার প্রথম সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। আর দ্বিতীয়টি শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’। দুটি সিনেমা এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে। আর অপেক্ষা বাড়ছে দর্শনার। ভারতে এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দর্শনা বলেন, ‘করোনার জন্য বাংলাদেশের একটি সিনেমার মুক্তি পিছিয়েছে। এর মধ্যে আরও একটি কাজ সেখানে করেছি। দুটির জন্যই অপেক্ষায় আছি। 

কারণ সেখানকার দর্শকরা আমাকে কীভাবে গ্রহণ করবে সেটি দেখার অপেক্ষা আরও বাড়ছে।’

এদিকে, সামাজিক মাধ্যমে দর্শনার ছবি ও ভিডিও প্রকাশ নিয়ে ট্রোলের শিকার হয়েছেন। তবে সেসব পাত্তা দিচ্ছেন না নায়িকা।  তিনি বলেন, ‘শুরুতে এসব নিয়ে অনেক ভাবতাম; কিন্তু এখন কিছুই মনে হয় না। নিজের কাজটা ঠিকমতো করে যাচ্ছি।’


/এমএইচ/




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]