ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

পিস্তল-গুলিসহ প্রেসের কার্ড উদ্ধার, সন্ত্রাসী মেহেদী আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৯:১৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 148

রাজধানীর পল্টন থেকে সহযোগীসহ মেহেদী আলম নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে র‌্যাব। সংস্থাটির দাবি, মেহেদী শীর্ষ সন্ত্রাসী। তাদের কাছ থেকে পিস্তল-গুলি ও প্রেসের আইডি কার্ডসহ মাদক উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে র‌্যাব-৩-এর একটি দল তাদের আটক করে। 

র‌্যাবের সহকারী পুলিশ সুপার (অপারেশন) ফারজানা হক বলেন, সম্রাটের সহযোগী শীর্ষ সন্ত্রাসী মেহেদীর নেতৃত্বে পল্টন, মতিঝিল, শাহজাহানপুর ও তার আশপাশ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চলছে। এমন অভিযোগে র‌্যাব-৩ ছায়া তদন্ত শুরু করে ওই তিনজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ৩০০ পিস ইয়াবা, একটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, ৫টি ছুরি, একটি সুইচ গিয়ার চাকু, ২টি প্লাস, ৬টি কাচি, ১টি স্ক্রু-ডাইভার, ৪টি অ্যান্টিকাটার, ১টি হাতুড়ি, ২টি পাসপোর্ট, ১০টি নকল সিল, ১৪টি চাঁদা আদায়ের রশিদ বই ও ২টি প্রেস আইডি কার্ড জব্দ করা হয়।

তিনি বলেন, মেহেদীর নেতৃত্বে তার সহযোগীরা অস্ত্র প্রদর্শন করে ব্যবসায়ীদের নিকট চাঁদা আদায় করাসহ সাধারণ জনগণকে নির্যাতন ও হয়রানি করত। তারা পুলিশ পরিচয় দিয়ে পথচারীদের আটক করে মোবাইল ফোন ও মানিব্যাগসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত। এ ছাড়া মিথিলা এন্টারপ্রাইজের নামে পল্টন এলাকায় মোটরসাইকেল পার্কিংয়ের জন্য চাঁদা আদায় করত। তার কাছে দুইটি প্রেস আইডি কার্ড পাওয়া যায়, যা সাধারণ মানুষকে হয়রানি ও ভয় দেখাতে ব্যবহার করত। তার কাছে ১০টি বিভিন্ন রকমের সিল পাওয়া গেছে, যা দিয়ে ভুয়া নথি তৈরি করে হয়রানি করত। গ্রেফতারদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

/এমএইচ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]