ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৭:১৬ পিএম  (ভিজিট : ২৫১)
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে জিয়াউর রহমান (৩৮) ও জাহাঙ্গীর আলম নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।  

শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মুসলিমপুরে এ দুর্ঘটনা ঘটে।  এতে মাইক্রোবাস এবং অটোরিকশা দুটি দুমড়ে মুচড়ে যায়।
  
নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের জনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৪০),    ভোলাহাট উপজেলার মান্নুমোড় এলাকার জানে আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৪০)। আহতরা হলেন- শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে সুমন আলী (৪০), দৌলতবাড়ি গ্রামের মালেকের ছেলে খাইরুল ইসলাম (৫৪) ও বিনোদপুর-খাসেরহাট এলাকার জাহিদ আলীর ছেলে সিয়াম (৫)।

প্রত্যাক্ষদর্শী তাসাউর রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর  রহমানও জাহাঙ্গীর আলম মারা যায়।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

/এসএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close