ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৯ আগস্ট ২০২২ ৪ ভাদ্র ১৪২৯
ই-পেপার শুক্রবার ১৯ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

সাংবিধানিক অর্থেই দেশে গণতন্ত্র নেই, স্বৈরতন্ত্র চলছে: জিএম কাদের
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৬:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 244

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, জাপার  শাসনামলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সু-শাসন ছিলো, মানুষ মুখখোলে কথা বলতে পারতো। আওয়ামী লীগ, বিএনপি ও জামাত মিলে তখন আন্দোলন করেছে। রাস্তায় মিছিল করতে পেরেছে। কিন্ত এখন সাংবিধানিক অর্থেই দেশে কোনো গণতন্ত্র নেই, স্বৈরতন্ত্র চলছে। লুটপাট, জুলুম নির্যাতন হচ্ছে। 

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুরের রথখোলা এলাকায় বঙ্গতাজ অডিটরিয়ামে মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে। মানুষ কিছু বলতেও পারছে না। জাতীয় পার্টির পতাকাতলে দেশের তরুণ সমাজ ও উদীয়মান রাজনীতিকরা এখন ঝুকছে। আওয়ামী লীগ-বিএনপির শাসনামল মানুষ দেখেছে। তাদের সীমাহীন ব্যর্থতা, দুর্নীতি, জুলুম, নির্যাতনে আজ দিশেহারা মানুষ। তাই আাওয়ামী লীগ বা বিএনপিকে এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

অনুষ্ঠানেএমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও কাউন্সিলর মো. মোশারফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, মো. লিয়াকত হোসেন খোকা এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টি আহবায়ক মিসেস শেফা কাদের এমপি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মো. দেলোয়ার হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফারহিন হাসান মুন্নি, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি জাকির হোসেন, পবন চন্দ্র ঘোষ, হাসান সারোয়ার সুজন, জহিরুল ইসলাম সরকার, আমান উল্লাহ আমান, সালাম মোল্লা ও মহানগরের ৯টি সাংগঠনিক থানা শাখা জাতীয় পার্টির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সম্মেলনে সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দীনকে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও গাজীপুর সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করলে উপস্থিতিদের কণ্ঠ ভোটে তা গৃহীত হয়। নতুন সভাপতি-সম্পাদককে আগামী ৭দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করিয়ে নেয়ার জন্য বলেন।
জিএম কাদের নেতা কর্মীদের উদ্দ্যেশে বলেন, আন্দোলন বা নির্বাচন, আমরা যে দিকেই যাই এরজন্য প্রথমে আমাদের সু-সংগঠিত একটি শক্তিশালী সংগঠন দরকার। তাই আগামী ৩১ মার্চ এর মধ্যে প্রতিটি ইউনিয়ন, উপজেলা সম্মেলন সমাপ্ত করে জেলা কমিটি গঠনের প্রস্তুতি নিতে হবে। 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপি জাতীয় পার্টির চাইতে একটু বড় দল হলেও একমাত্র আমরাই বলতে পারি সারা দেশের আমাদেরই শক্তিশালী সংগঠন রয়েছে।

এ সময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে ৩শ আসনে নির্বাচন করেবে বলে ঘোষণা দিয়ে নেতাকর্মীদের প্রস্তুত হতে বলেন।

/এসএ


আরও সংবাদ   বিষয়:  জাতীয় পার্টি   জিএম কাদের  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]