ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

হৃত্বিকের গানের তালে নাচলেন আশা ভোঁসলে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ৫:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 127

ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী আশা ভোঁসলে। ৭৫ বছরের সংগীতজীবনে আশা ভোঁসলে এক হাজারেরও বেশি হিন্দি চলচ্চিত্রে প্লে ব্যাক করেছেন, গেয়েছেন ২০টি ভাষায় ১১ হাজারেরও বেশি গান। 

২০১১ সালে গিনেস বুক অব ওয়ার্ল্ড তাকে ‘মোস্ট রেকর্ডেড আর্টিস্ট’ হিসেবে স্বীকৃতি দেয়। ভারত সরকার ২০০০ সালে ‘দাদাসাহেব ফালকে’ আর ২০০৮ সালে ‘পদ্মভূষণ’ খেতাব দিয়েছে ৮৮ বছর বয়সী এই কিংবদন্তিকে।

বয়স ৮৮ হলেও আশা ভোঁসলের মনের বয়স যেন এখনও ১৮! নাচলেন হৃত্বিক রোশন অভিনীত ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির ‘এক পাল কা জিনা’ গানের তালে।

মিউজিক ইন্ডাস্ট্রিতে ৭৫ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি সনি চ্যানেলে প্রচারিত নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে হাজির হয়েছিলেন আশা ভোঁসলে। সেখানেই বিচারক মালাইকা আরোরা, গীতা কাপুর এবং টেরেন্স লুইসের সঙ্গে কোমর দোলাতে দেখা গেছে তাকে।

এরই মধ্যে সেই পর্বের প্রোমো প্রকাশ করেছেন সনি এন্টারটেইনমেন্ট চ্যানেল। যেখানে তার পরনে আকাশি নীল সিল্ক শাড়ি, সোনালি ব্লাউজ, মানানসই গয়না আর মাথায় ছিলো গজরা। প্রোমোতে আশা ভোঁসলে বলেন, “আমার ছোট থেকেই ইচ্ছে ছিল ডান্স শেখার… ডান্স শো-তে আমি প্রথমবার এসেছি কিন্তু এতো আনন্দ হচ্ছে যে কী বলব।”

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]