ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত সংক্রান্ত নোটিশটি ভুয়া
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ৯:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 106

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা স্থগিত হয়েছে এ সংক্রান্ত ভুয়া বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, পরীক্ষা সম্পর্কে সামাজিক  যোগাযোগ মাধ্যমে  প্রকাশিত হওয়া এ তথ্য সঠিক নয়। নির্ধারিত সূচি অনুযায়ী ৪র্থ বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (১ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযাগ দফতরের প্যাড ব্যবহার করে এক শ্রেণির অসাধু চক্র ভুয়া তথ্য প্রচার করছে। যার সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কোনো সম্পর্ক নেই। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে  (www.nu.ac.bd) প্রকাশ করা হয়।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বরের সর্বশেষ বিজ্ঞপ্তি অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোয় ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের নিয়মিত ও বিশেষ পরীক্ষা সারাদেশে একযোগে আগামী ২৯ ডিসেম্বর থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা।

/আরএ


আরও সংবাদ   বিষয়:  জাতীয় বিশ্ববিদ্যালয়  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]