ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

নটরডেমের শিক্ষার্থীর মৃত্যু: গাড়িচালকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
আদালত প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ৮:০২ পিএম আপডেট: ৩০.১১.২০২১ ৮:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 170

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানকে গাড়ি চাপা দিয়ে মৃত্যুর মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির মূল চালক হারুন মিয়া দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে দুই দিনের রিমান্ড শেষে হারুনকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআই আনিছুর রহমান। 

এসময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম শহিদুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২৭ নভেম্বর হারুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৬ নভেম্বর রাজধানীর যাত্রাবাড়ী থেকে হারুনকে গ্রেফতার করা হয়। হারুন মিয়া গাড়ির মূল চালক।

জানা যায়, গত ২৪ নভেম্বর সকাল ১১টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের দক্ষিণ পাশে নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসানকে ধাক্কা দেয় দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাক। এ সময় গাড়িটি চালাচ্ছিলেন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী রাসেল খান। পরে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ও এলাকার টহল পুলিশ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ অফিসের পূর্বপাশ থেকে ঘাতক ট্রাক ও চালকের আসনে থাকা রাসেল খানকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা শাহ আলম দেওয়ান পল্টন থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা করেন।

/আরএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]