ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২২ জানুয়ারি ২০২২ ৮ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২২ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

জন্মদিনে এষা গুপ্তার গোপন তথ্য ফাঁস
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 86

বলিউড অভিনেত্রী এষা গুপ্তাকে ভক্তরা এক প্রকার চোখে হারায়। তার চলন বলন থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট। এক প্রকার হট লুকেই ধরা দিয়ে থাকেনই অভিনেত্রী। ফলে তার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। প্রথম থেকেই নিজেকে অভিনেত্রী হট লুকেই তুলে ধরতে পছন্দ করেন। তবে তার জীবন ঘিরে রয়েছে একাধিক রহস্য। জন্মদিনে রইল সেই অচেনা-অজানা এষার গল্প।

প্রথম থেকেই অভিনয় জগতের প্রতি টান ছিল এষার। দিল্লিতেই তার বেড়ে ওঠা। ক্যারিয়ার জীবনের শুরুটা হয়েছিল তার মডেলিং-এর মধ্যে দিয়েই। সেখান থেকেই শুরু পথ চলা।

প্রথম বলিউডে পা রাখা ইমরান হাসমির বিপরীতে। ছবির নাম জন্নত ২, সেই ছবিতেই প্রথম হট লুকে ধরা দিয়েছিলেন এই অভিনেত্রী এবং ছবিটিও ছিল বক্স অফিসে হিট।

এষা গুপ্তার জীবনে প্রেম এসেছে বহুবার। তবে তারে মনে কথা শুনলে অবাক হবেন। বর্তমানে ডিজাইনার নিখিল থাম্পির সঙ্গে চুটিয়ে প্রেম করলেও তার মনের কোণে রয়েছে কেবলই হৃত্বিকের জায়গা। সে কথা আজও গোপনে।

নিজের পেয়ের সঙ্গেই অবসরে সময় কাটাতে পছন্দ করেন এষা। বাকি সময়টা এখন কাটে শুটিং সেটেই। ছবির প্রস্তাবও রয়েছে বেশ কয়েকটি। ইতিমধ্যেই এগারোটি ছবিতে তিনি অভিনয় করে ফেলেছন।

মিডিয়া সূত্রে জানা গেছে, কাস্টিং কাউচের আসল সত্যি প্রকাশ্যে এনে বেশ চমকে দিয়েছিলেন সবাইকে। এষাকে এক প্রযোজক তার সঙ্গে বিছানায় শুতে বলেছিলেন। এষা না বলতেই সেই ছবি থেকে বের করে দিয়েছিলেন প্রযোজক।

খেলাধূলা খুব পছন্দ করতেন এষা। ছোটবেলায় স্কুলে ফুটবল টিমের হয়ে খেলতেনও তিনি। পরবর্তীতে ন্যাট জিও-র হয়েও সঞ্চালনা করতে দেখা গিয়েছে তাঁকে। টিভিতে সেটাই তার প্রথম কাজ।

সোশ্যাল মিডিয়ায় বিস্তর তার ভক্তের সংখ্যা। বর্তমানে তাঁর ভক্তের সংখ্যা ওক মিলিয়ন ছাপিয়েছে। তার হট পোস্টে তা ক্রমেই বেড়ে চলেছে।

এফএইচ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]