ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২২ জানুয়ারি ২০২২ ৮ মাঘ ১৪২৮
ই-পেপার শনিবার ২২ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

প্রেম-পরকীয়ার জেরে ভাঙতে বসেছিল অজয়-কাজলের সংসার!
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ২:০২ পিএম আপডেট: ২৯.১১.২০২১ ২:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 225

অজয় দেবগন এবং কাজল। বলিউডের সফলতম দম্পতিদের তালিকায় তাদের স্থান উপরের দিকে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেম। প্রেম থেকে বিয়ে। ২২ বছরের সংসার। কিন্তু তাসের ঘরের মতোই হুড়মুড়িয়ে ভেঙে পড়ার দশা হয়েছিল দুই তারকার সাজানো সংসারের।  

শোনা যায়, পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন অজয়। বারবারই বলিউড নায়িকাদের মন দিয়েছেন 'সিংঘাম'। দেখে নেওয়া যাক কারা রয়েছেন সেই তালিকায়- 

কঙ্গনা রানাওয়াত: 'ওয়ান্স আপন আ টাইম' ছবিতে একসঙ্গে কাজ করছিলেন অজয়-কঙ্গনা। পর্দার প্রেম নাকি গড়িয়েছিল বাস্তবেও। অজয়ের সঙ্গে সংসারের স্বপ্নও দেখে ফেলেন 'কুইন'। কিন্তু দাম্পত্য ভেঙে বেরিয়ে আসতে চাননি অজয়।

কয়েক দিনের মধ্যেই কঙ্গনার সঙ্গে স্বামীর সম্পর্কের কথা জানতে পারেন কাজল। সম্পর্ক ভেঙে বেরিয়ে পড়তে চেয়েছিলেন তখনই। কিন্তু শেষমেশ দুই সন্তানের কথা ভেবে নিজের সিদ্ধান্ত বদলান তনুজা-তনয়া। অজয়কে ক্ষমা করে শুরু করেন দাম্পত্যের নতুন অধ্যায়।

রাভিনা ট্যান্ডন: সে বহু বছর আগের কথা। অজয়ের জীবনে তখনও কাজলের আগমন ঘটেনি। 'দিলওয়ালে' ছবি করতে গিয়ে রাভিনার প্রেমে পড়েন নায়ক। চলেছিল প্রেমপত্রের লেনদেনও। কিন্তু দিন কয়েকেই অজয়ের প্রেম ফুরোয়।

কারিশমা কাপুরকে মনে ধরে নায়কের। রাভিনার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন তিনি। রাগে-দুঃখে নাকি আত্মহত্যার পথ বেছেছিলেন রাভিনা। অজয় অবশ্য এই সব কিছুকেই 'ভুয়া' বলে উড়িয়ে দিয়েছিলেন।


কারিশমা কাপুর: নব্বইয়ের দশকের চর্চিত জুটি অজয়-কারিশমা। জুটি বেঁধে কাজ করেছিলেন অনেক ছবিতে। সেখান থেকেই প্রেমের শুরু। আবার নিঃশব্দেই ভেঙে যায় দু'জনের প্রেম।



ইলিয়ানা ডি ক্রুজ: 'বাদশাহ' ছবি করতে গিয়ে তাদের আলাপ। সেখানেই বন্ধুত্ব। কিন্তু নায়িকার সঙ্গে অজয়ের 'ঘনিষ্ঠতা' নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল বিস্তর। শোনা গিয়েছিল, বেশ কিছু ছবিতে ইলিয়ানাকে মুখ্য চরিত্র পাইয়ে দেওয়ার চেষ্টা করেন অজয়। এমনকি প্রযোজক-পরিচালকদের কাছে আর্জি জানাতেও পিছপা হননি। 



টাবু: অজয়ের সঙ্গে তার বন্ধুত্ব বহুদিনের। কলেজেও একসঙ্গে পড়াশোনা করেছেন তারা। পর্দাতেও জুটি হিসেবে সফল অজয় এবং টাবু। দু'জনের রসায়নে প্রেমের আঁচ পেয়েছিলেন অনেকেই। কিন্তু সহস্র গুঞ্জনেও মলিন হয়নি দু'জনের বন্ধুত্ব।

আপাতত দুই সন্তান এবং স্ত্রী কাজলকে নিয়ে সুখে দিনযাপন করছেন 'ফুল অউর কাঁটে'র নায়ক।  

-আনন্দবাজার পত্রিকা 


আরও সংবাদ   বিষয়:  অজয়-কাজলের সংসার  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]