ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৭ জানুয়ারি ২০২২ ৩ মাঘ ১৪২৮
ই-পেপার সোমবার ১৭ জানুয়ারি ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

চ্যালেঞ্জিং চরিত্রে মিম
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৫:১৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 82

কয়েক দিন আগে সুখবর দিয়েছিলেন ঢাকাই সিনেমার লাস্যময়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। জন্মদিনে আংটি বদল, হবু স্বামীর সঙ্গে সবাইকে পরিচয় করান তিনি। এবার জানালেন নতুন আরও এক খবর। সিনেমার পর্দায় মাসুদ রানার প্রেমিকা হচ্ছেন এই অভিনেত্রী। মাসুদ রানা সিরিজ অবলম্বনে নির্মিতব্য সিনেমায় ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। এর নাম ‘এমআর নাইন’। যেখানে ভারতীয় গুপ্তচর সুলতা রাওয়ের চরিত্রে মিমকে দেখা যাবে। থ্রিলার অ্যাকশন ঘরানার সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে হলিউড থেকে অ্যাভেইল এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর ‘এমআর নাইন’ পরিচালনা করছেন।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘সিনেমার ছবির গল্প অনেকবার শুনেছি। নিজের চরিত্রটি আয়ত্বে আনতে উপন্যাসটি বারবার পড়েছি। সিনেমাটির প্রজেক্ট অনেক বড়। এ ছাড়া আমার জন্য নতুন একটি চরিত্র। লুক ঠিক করতে নিয়মিত জিম করছি। কারণ সিনেমাটির জন্য বেশ চ্যালেঞ্জ নিতে হচ্ছে।’

সিনেমাটির বাংলাদেশি প্রযোজক জানান, ‘এমআর নাইন’ সিনেমাটি বাংলা ও ইংরেজি দুই ভাষায় নির্মিত হবে। এতে এবিএম সুমন ও মিম ছাড়া আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সাজ্জাদ, সাঞ্জু জন, জেসিয়া, হলিউডের মাইকেল জে হোয়াইট, লুইস ট্যান্টসহ অনেকে। শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারি থেকে। প্রথম ধাপে চিত্রায়ণ হবে বাংলাদেশে। এরপর শুটিং হবে যুক্তরাষ্ট্রে। উল্লেখ্য, গত ২০ নভেম্বর ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিম।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]