ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অনুষ্ঠান উপস্থাপনায় রানা
বিনোদন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৩:৫৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 75

বাংলাদেশের বিজয়ের পঞ্চাশ বছর উদযাপনে সারাদেশ থেকে পঞ্চাশেরও বেশি বীর মুক্তিযোদ্ধাকে সঙ্গে নিয়ে বিজয় টিভি আয়োজন করেছে বিজয়ের কথা নামক মুক্তিযুদ্ধভিত্তিক একটি ডকুমেন্টারি অনুষ্ঠান।  এস এম নাজমুল হকের প্রযোজনা ও পরিচালনায় অনুষ্ঠানটির গ্রন্থনা ও উপস্থাপনায় থাকছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী, গীতিকার, ও সংগীত পরিচালক এইচ এম রানা।

মুক্তিযোদ্ধাদের নিয়ে ভিন্নধর্মী এমন একটি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে দায়িত্ব পেয়ে কেমন বোধ করছেন জানতে চাওয়া হলে রানা বলেন, উপস্থাপনা করাটা খুবই চ্যালেঞ্জিং একটি কাজ, এখানে নিয়মিত অধ্যবসায়ের পাশাপাশি নানান বিষয়ে বিস্তর গবেষনা, জ্ঞান ও পড়াশোনার প্রয়োজন রয়েছে। গানের পাশাপাশি টিভি ও রেডিওর বিভিন্ন শো’তে দর্শক শ্রোতা আমাকে উপস্থাপকের ভূমিকায় দেখলেও শুনলেও এবারই প্রথম পুরো মাস জুড়ে দর্শক শ্রোতারা আমাকে প্রতিদিনই দেখতে পারবেন দুইজন বীর মুক্তিযোদ্ধাকে সংগে নিয়ে তাদের জীবনে ঘটে যাওয়া মুক্তিযোদ্ধের সময়কার নানান ইতিহাসের সত্যিকারের সব লোমহর্ষক গল্প কথা ।

রানা আরোও বলেন ছোটবেলা থেকেই পুরো একটি বীর মুক্তিযোদ্ধার পরিবারেই আমার জন্ম। তাদের মুখেই মুক্তিযুদ্ধের নানান ইতিহাস শুনে শুনে আমি বড় হয়েছি। সেই থেকেই আমার স্বপ্ন ছিলো যদি কখনো দেশের এই শ্রেষ্ঠ সূর্য সন্তানদের নিয়ে কাজ করার সুযোগ পাই তাহলে আমার জন্য তা হবে দারুন সম্মানের অত:পর বিজয় টিভি আমাকে সেই সুযোগটি করে দিলো। 

এখন প্রতিদিনই দেশের বিভিন্ন জেলা অঞ্চল ঘুরে চারজন করে অতিথি সঙ্গে নিয়ে দুই পর্ব করে পুরো টিম নিয়ে আমরা শুটিং করছি। গৌরবের এই কাজটির সাথে  নিজেকে সম্পৃক্ত করতে পেরে আমি যেমন আনন্দিত তেমনি খুউব গর্বিত। প্রতিদিনই প্রচুর পড়াশোনা ও গবেষনার মধ্য দিয়ে আমাকে যেতে হচ্ছে,যাতে করে আমি অজানা অনেক কিছুই শিখছি ও জানছি এবং তা আমি ভীষনভাবে উপভোগও করছি। দর্শকরা প্রতি পর্বেই শুনতে পাবেন মুক্তিযুদ্ধ নিয়ে আমার লেখা একটি করে স্বরচিত কবিতা ও আবৃত্তি ।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সৌজন্যে বিজয়ের কথা অনুষ্ঠানটি ১ ডিসেম্বর থেকে প্রতিদিন রাত নয়টায় প্রচারিত হবে বিজয় টিভিতে।

/এমএম /এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]