ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কুমিল্লায় কাউন্সিলর হত্যার ফায়ারিংয়ের সিসিটিভি ফুটেজ ভাইরাল
কুমিল্লা সংবাদদাতা
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১২:৫৫ পিএম আপডেট: ২৫.১১.২০২১ ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 119

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা খুনের ঘটনায় কাভারিং ফায়ারিংয়ের সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) রাত থেকে ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফুটেজে দেখা যায়, কালো মুখোশ পড়ে অনবরত গুলি করে আতঙ্ক সৃষ্টি করছে দুইজন অস্ত্রধারী সন্ত্রাসী। এ সময় কেউ ইট মেরে প্রতিরোধের চেষ্টা করলেই তাকে গুলি শুরু করা হয়।

ভিডিও ফুটেজে এক যুবকের হাতে দুটি এবং আরেক যুবকের হাতে একটি পিস্তল দেখা যায়। তবে পুলিশের উদ্ধার করার অস্ত্রের সঙ্গে হামলাকারীদের অস্ত্রের মিল পাওয়া যায়নি। হত্যাকাণ্ডে অনেকে অংশগ্রহণ করেছে। পুরো ভিডিও সামনে এলে জানা যাবে উদ্ধার করা অস্ত্র তারা ব্যবহার করেছে কী না।

তবে পাথুরিয়াপাড়ায় থ্রি-স্টার এন্টারপ্রাইজ নামে কাউন্সিলরের ব্যবসাপ্রতিষ্ঠানের সামনের খুঁটিতে উভয় পাশে তিনটি সিসিটিভি ক্যামেরা রয়েছে। যা থেকে কাউন্সিলর হত্যাকাণ্ডের পুরো ঘটনা উঠে আসবে বলে মনে করা হচ্ছে। তবে তিনটি সিসিটিভি ক্যামেরা ফুটেজ ঘটনার পর র‌্যাব নিয়ে যায়। পরিবারের ধারণা, এসব সিসিটিভি ফুটেজে শুরু থেকে শেষ পর্যন্ত ঘটা সব উঠে আসবে।

নিহত কাউন্সিলর মো. সোহেলের ভাই রুমন জানান, সিসিটিভি ফুটেজ আমাদের বাসায় রেকর্ড হয়। ঘটনার পর আমরা যখন ভাইকে নিয়ে হাসপাতালে যাই, তখন র‌্যাবের একটি টিম সব ভিডিও নিয়ে যায়। আমরাও সংগ্রহ করতে পারিনি।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। তবে তদন্তের স্বার্থে আপাতত কিছু বলতে পারছি না।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]