ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সর্বোচ্চ করদাতাদের সম্মাননা দিলো রাজশাহী আয়কর বিভাগ
রাজশাহী ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ২:৩৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 93

রাজশাহীতে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদি করদাতাদের সম্মাননা প্রদান করেছে আয়কর বিভাগ। বুধবার দুপুরে রাজশাহী কর অঞ্চলের সম্মেলন কক্ষে করদাতাদের হাতে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
 
রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার শফিকুল ইসলাম আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কর আপিল অঞ্চলের কমিশনার আহসান হাবীব, ভ্যাট কমিশনার লুৎফর রহমান, রাজশাহী চেম্বারের সভাপতি মাসুদুর রহমান রিংকু ও রাজশাহী জোনাল ট্যাক্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ফজলে করিম। 

অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশন ও রাজশাহী জেলা ছাড়াও পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর এবং নওগাঁ জেলার ৪২ জন করদাতাকে চারটি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়। রাজশাহী নগরীর সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন মো. আব্দুল আওয়াল, মো. নাসিমুল গণি খান ও সৈয়দ শাহীন শওকত। দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতার পুরস্কার পেয়েছেন তাজকেরাতুল ইসলাম ও মোহা. বদরুদ দোজা। 

এ ছাড়া ৪০ বছরের নিচে তরুণ পুরুষ করদাতার সম্মাননা পেয়েছেন মো. পাভেল হোসেন। আর সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হয়েছেন মোসা. নূরজাহান বেগম। এদিকে রাজশাহী জেলায় সর্বোচ্চ কর প্রদানকারী করদাতার সম্মাননা পেয়েছেন মো. আব্দুস সোবহান, কাজী মাহমুদুল হাসান মামুন ও মো. একরামুল হক। দীর্ঘ সময় কর প্রদানকারী হয়েছেন অর বিন্দু সাহা ও মো. আতাহার আলী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]