ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ভৈরবে পাগলীর নবজাতক নিয়ে তিন নারীর কাড়াকাড়ি
পুলিশের সহায়তায় শিশুটির ঠাঁই হলো হাসপাতালে
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ১২:১২ এএম আপডেট: ২৫.১১.২০২১ ৯:৪১ এএম  (ভিজিট : ৩৯৩)
ভৈরবে পাগলীর গর্ভে জন্ম নেওয়া এক নবজাতককে নিয়ে তিন নারীর কাড়াকাড়ি ঘটনা ঘটেছে। তিন নারীই নবজাতককে লালন-পালনের দায়িত্ব নিতে চান। এ নিয়ে ঝগড়া শুরু হয়। পরে শিশুটিকে রেলওয়ে থানায় নিয়ে গেলে থানার ওসি মো. ফেরদাউস আহম্মদ বিশ্বাস শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। 

নবজাতককে উদ্ধার করে নিয়ে আসেন কমলপুর নিউটাউন এলাকার শারমিন বেগম। তিনি জানান, রেলওয়ে স্টেশন কবরস্থানের পাশে এক পাগল নারী একটি বাচ্চা জন্ম দিয়েছে। সেই বাচ্চাটি নেবার জন্য দুজন নারী টানাটানি করছে দেখে আমি সেখানে যাই। তাদের বলি- তোমরা তো বাচ্চাটি নিয়ে বিক্রি করে দেবে। তোমরা আমাকে বাচ্চাটি দিয়ে দাও। আমি নিয়ে লালনপালন করবো। আমার তো দুই ছেলে, কোনো মেয়ে নাই। তখন তাদের কাছ থেকে বাচ্চটি নিয়ে রেলওয়ে পুলিশের কাছে যাই। তখন পুলিশের সাথে নিয়ে হাসপাতালে নিয়ে আসি। ডাক্তাররা চিকিৎসা করেছে। এখন সম্পূর্ণ সুস্থ রয়েছে বাচ্চটি। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তবরত চিকিৎসক ডা.দেবারতি দাস বলেন, রেলওয়ে স্টেশনের কবরের পাশ থেকে এত নারী নবজাতককে  উদ্ধার করে রেলওয়ে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসলে আমরা প্রাথমিক চিকিৎসা প্রদান করি। নবজাতক এখন সম্পূর্ণ সুস্থ আছে। 

ভৈরব রেলওয়ে থানার ওসি মো. ফেরদাউস আহম্মদ বিশ্বাস জানান,  বুধবার সন্ধ্যায় কোনো এক পাগলীর ঘরে শিশুটির জন্ম হয় রেলওয়ে স্টেশনের কাছে রেললাইন সংলগ্ন এলাকায়। শিশুটি জন্ম হওয়ার পর পাগলী পালিয়ে যায়। এসময় এক নারী শিশুটিকে দেখে কোলে নেন। তারপর আরও দুই নারী এসে শিশুটিকে নিয়ে যেতে চান। তখন তাদের ঝগড়া দেখে পথচারীরা শিশুসহ তিন নারীকে রেলওয়ে থানায় নিয়ে আসে। এসময় তাদের কথা শুনে আমি উর্ধতন কর্মকর্তার সঙ্গে পরামর্শ নিয়ে শিশুটিকে হাসপাতালে রেখেছি।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, ঘটনাটি রেলওয়ে থানার ওসি আমাকে অবগত করার পর শিশুটিকে হাসাপাতালে রাখতে নির্দেশ দিয়েছি। আগামীকাল এ বিষয়ে সিদ্ধান্ত নিয়ে কোনো ছোট নিবাসে পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করব।

/এসএ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close