ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১০ আগস্ট ২০২২ ২৬ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বুধবার ১০ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

অর্ধেক দামে ব্র্যান্ডের পোশাক
গাজী আনিস
প্রকাশ: সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ১:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 561

প্রকৃতিতে দেখা মিলেছে শীতের। গ্রীষ্মের অনেক পোশাকে মূল্যছাড় দিচ্ছে পোশাক ব্র্যান্ডগুলো। এ ছাড়া প্রতিবার বছরের শেষদিকে নির্ধারিত পোশাকে কেনাকাটায় মূল্যছাড় মেলে। রাজধানীর ধানমন্ডির বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের দোকান, বসুন্ধরা সিটি শপিং মলের ফ্লোরে ফ্লোরে দেখা গেছে দেশি ও ব্র্যান্ডের পোশাকে ২০-৭০ শতাংশ মূল্যছাড়। অনেকেই ব্র্যান্ডের এসব দোকানগুলোতে ভিড় করেছেন পোশাক কেনাকাটার জন্য। কেউবা কিনছেন শীতের পোশাক, কেউ কিনছেন সাধারণ পোশাকগুলো।

অনেকেই আবার মূল্যছাড়ের সুযোগে আগেই গ্রীষ্মের পোশাক ও অন্যান্য পোশাকের সঙ্গে পরা যায় এমন পোশাক কমদামে সংগ্রহ করছেন। অনলাইনে ও অফলাইনে পোশাক ব্র্যান্ডগুলো কেনাকাটার এই সুযোগ দিচ্ছে।

বিশ^বিদ্যালয় শিক্ষার্থী সাইফুল ইসলাম বলেন, ব্র্যান্ডের কিছু পোশাক অনলাইনে পাওয়া যায়, আবার কিছু পোশাক শোরুমে পাওয়া যাচ্ছে। অনলাইনে কিনতে হলে গায়ে দিয়ে দেখার সুযোগ থাকে না। কাপড়ের মান দেখারও সুযোগ নেই। তাই শোরুম থেকে শার্ট কিনতে এসেছি। তবে অনলাইনে যে পোশাক পাওয়া যায়, সব সময় সে পোশাক শোরুমে মেলে না।

সরেজমিন ও বিভিন্ন পোশাক ব্র্যান্ডের শো রুমে ঢুঁ মেরে দেখা যায়, গ্রামীণ ইউনিক্লো মূল্যছাড় দিচ্ছে ছেলে ও মেয়েদের অত্যাধুনিক বিভিন্ন পোশাকে। এর মধ্যে আছে কামিজ, ডেনিম, শার্ট ইত্যাদি।

ট্রেন্ডজ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে। পাঞ্জাবি, শার্ট, টিশার্ট ও শীতের পোশাকের ধরন অনুযায়ী মিলছে এই সুযোগ। পোশাক ব্র্যান্ড কে ক্র্যাফট দিচ্ছে এ ইয়ার অ্যান্ড সেল। বছর শেষে নির্বাচিত পোশাকে ৫০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে তারা। প্রতিটি শোরুমে রুচিশীল ঘরোয়া এবং উৎসবভিত্তিক নানা বৈচিত্র্যময় আয়োজন থেকে বেছে নিতে পারবেন পছন্দের পোশাকটি।

মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহে থাকছেÑ সালোয়ার কামিজ, টপস, টিউনিক, সিঙ্গেল কামিজ, কটি, শার্ট, টপস-স্কারট। ছেলেদের জন্য ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি-শার্ট ছাড়াও পাবেন রেগুলার ও ফিটেড পাঞ্জাবি। কিডস কর্নারে আছে ছোট মনিদের জন্য সব ধরনের পোশাক। পোশাক ছাড়াও পাওয়া যাচ্ছে স্কুল-কলেজ, অফিস ও নানা প্রয়োজনে ব্যবহার উপযোগী ব্যাগ এবং ব্যাকপ্যাক।

কে ক্র্যাফটের কর্মকর্তারা জানান, বাইরের সব শোরুমে কে ক্র্যাফটের মূল্যছাড় থাকলেও বসুন্ধরা সিটি শপিং মলে এই সুযোগ পাওয়া যাবে না। কারণ এখানে দেশি দশের আওতায় থাকার কারণে কেউ আলাদাভাবে পণ্যে মূল্যছাড় দিতে পারে না। ১০টি দোকান একসঙ্গেই মূল্যছাড় দেয়।

ব্র্যান্ড ছাড়াও দেশীয় পোশাক ব্র্যান্ড অ্যামব্রেলা ৫০ শতাংশের বেশি শীত-পূর্ববর্তী ছাড় দিচ্ছে। কার্ডিগান, সোয়েটার, জ্যাকেট, হুডিতে রয়েছে ২০, ৩০ ও ৫০ শতাংশ মূল্যছাড়। শীত, গ্রীষ্মের বিভিন্ন পোশাকের পাশাপাশি বোরকা ও নারীদের পোশাকেও মিলছে মূল্যছাড়। বোরকা বাজার নামের একটি দোকানে দেখা যায় দেশি-বিদেশি বিভিন্ন বোরকায় ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় চলছে। এই অফার চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।

উল্লেখিত ব্র্যান্ডগুলো ছাড়াও দেশীয় প্রতিষ্ঠান ফ্যান্টাবিউলাসে ৭০ শতাংশের বেশি, মাতৃভূমি ফ্যাশনে ৫০ শতাংশের বেশি, সোলাস্তাতে ৫০ শতাংশ, মিলান ও কালারস-এ ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় পাওয়া যাচ্ছে।

মূল্যছাড়ের পোশাক ছাড়াও ব্র্যান্ডের দোকানগুলোতে দেখা মিলছে শীতের আকর্ষণীয় ডিজাইনের পোশাক। এসব পোশাকে ফুটে উঠেছে বর্তমান ট্র্যাডিশন। শতভাগ সুতি কাপড় ও হালকা কালারের ডিজাইনে বৈচিত্র্যময় পোশাকের দেখা মিলছে। পোশাকের মধ্যে আছে ফুলহাতা সোয়েটার, জ্যাকেট, হুডি শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি।




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]