ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রায়পুরে ছাত্রীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে গ্রেফতার শিক্ষক
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ৫:১৯ পিএম আপডেট: ২২.১০.২০২১ ৭:৩৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 3172

লক্ষ্মীপুরের রায়পুরে ছাত্রীর সঙ্গে নিজের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর (ভাইরাল করার) অভিযোগে এক কলেজ শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে শুক্রবার (২২ অক্টোবর) কারাগারে পাঠানো হয়।  
  
অভিযুক্ত ব্যক্তি উপজেলার প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল অ্যান্ড কলেজের আইসিটি প্রভাষক রাকিবুল ইসলাম রুবেল। একই প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে তার অপ্রীতিকর ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন ওই শিক্ষক। এর প্রেক্ষিতে ভিকটিম ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে এবং ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে রায়পুর থানা পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল অ্যান্ড কলেজ থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং তার ফেসবুক টাইমলাইন থেকে পোস্ট করা ভিডিওটি সরিয়ে দেয়।

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নুরুল আমিন বলেন, শিক্ষক রুবেলের বাড়ি ফরিদপুরের গোপালগঞ্জ শহরে। তিন বছর আগে তিনি আইসিটির শিক্ষক হিসেবে যোগদান করেন এবং করোনাকালিন সময়ে ওই ছাত্রীকে গোপনে বিয়ে করেন। তবে মেয়ের বিয়ের বিষয়টি কোন ভাবেই মেনে নিতে পারেননি ওই ছাত্রীর প্রবাসী বাবা। পরে পারিবারিক কারণে ওই শিক্ষককে তালাক নামা পাঠায় এইচএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী। এতে ক্ষুদ্ধ হয়ে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষক পূর্বে ছাত্রীর সাথে ঘটে যাওয়া অশালীন, আপত্তিকর ঘনিষ্ঠ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এতে ক্ষুদ্ধ হয়ে ছাত্রীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত শিক্ষক রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ও তার ফেসবুক টাইমলাইনে পোস্ট করা ভিডিও সরিয়ে ফেলা হয়।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, রাতে গ্রেফতারের পর তার জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় আজ শুক্রবার (২২ অক্টোবর)  সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত শিক্ষককে এবং জবানবন্দির জন্য ভুক্তভোগী ছাত্রীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

‘‘দুপুরে বিজ্ঞ আদালত ভুক্তভোগী শিক্ষার্থীর জবানবন্দি গ্রহণ শেষে তার অভিভাবকের কাছে সোপর্দ করে এবং অভিযুক্ত শিক্ষককে জেল হাজতে পাঠান।’’ বলেন ওসি। 

এসএ


আরও সংবাদ   বিষয়:  লক্ষ্মীপুর   রায়পুর  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]