ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ২৩ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার  বুধবার ৮ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রাজধানীতে আইসসহ গ্রেফতার ৩
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৯:৫৮ পিএম আপডেট: ১৮.১০.২০২১ ১০:০১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 95

রাজধানীর উত্তরা দক্ষিণখান ও মিরপুরের পল্লবীতে অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম ভয়ঙ্কর মাদক আইসসহ (ক্রিস্টাল মেথ) তিনজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। আটকরা হলেন, সুমন, ইমন ও নুরুল ইসলাম।

সোমবার (১৮ অক্টোবর) তাদের গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো. উত্তর অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার তিন আসামির মধ্যে নুরুল ইসলাম টেকনাফের শীর্ষ মাদক বিক্রেতা। তার মাধ্যমেই ঢাকায় আইস নিয়ে আসা হয়েছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সূত্রে জানা যায়, সুমন ও ইমন দুজন ঘনিষ্ঠ বন্ধু। তারা টেকনাফের মাদক বিক্রেতা নুরুল ইসলামের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন। এরপর নুরুলের মাধ্যমেই টেকনাফ থেকে আইস সংগ্রহ করে ঢাকায় চওড়া দামে বিক্রির প্রক্রিয়া শুরু করেন। সুমন ও ইমন ঢাকায় আইসের বাজার তৈরির চেষ্টা করছিল।

জানা গেছে, মিয়ানমার থেকে নাফ নদী পার হয়ে ভয়ঙ্কর মাদক আইস বাংলাদেশে প্রবেশ করে। যারা ইয়াবা বিক্রির সঙ্গে যুক্ত, তারাই আইস বিক্রির সঙ্গে যুক্ত হওয়ার চেষ্টা করছেন। আইসের দাম বেশি হওয়ায় এটি সেবন ও বিক্রির সঙ্গে যুক্ত হচ্ছেন বিত্তশালীরাও। আইস ইয়াবার চেয়েও ক্ষতিকর। এতে এনফিটামিনের পরিমাণ অনেক বেশি।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]